অটো চালকের সঙ্গে জোর করে যৌন মিলনের চেষ্টা মহিলার, ভিডিও করলেন সঙ্গী

অটো চালকের সঙ্গে জোর করে যৌনমিলন করার চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হল ১ মহিলাকে। বৃহস্পতিবার ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অটোচালক।

Updated By: Jul 16, 2015, 06:24 PM IST
অটো চালকের সঙ্গে জোর করে যৌন মিলনের চেষ্টা মহিলার, ভিডিও করলেন সঙ্গী

ওয়েব ডেস্ক: অটো চালকের সঙ্গে জোর করে যৌনমিলন করার চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হল ১ মহিলাকে। বৃহস্পতিবার ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অটোচালক।

পুলিস সূত্রে খবর, অটোচালক ৪১ বছরের উমেশ প্রসাদ বুধবার বিকেলে রেনু লালওয়ানি নামের এক মহিলা দক্ষিণ দিল্লির সাকেত থেকে তার অটোতে ওঠেন। ৭ কিলোমিটার দূরে অর্জুন নগরে যাবেন বলে অটোতে ওঠেন তিনি। গন্তব্যে পৌঁছে ভাড়া দেওয়ার নাম করে উমেশকে নিজের ফ্ল্যাটে ডেকে নিয়ে যান রেনু। তাকে জল খেতে দেওয়ার পর বিভিন্ন ভাবে যৌনমিলনে উদ্দীপ্ত করতে চেষ্টা করেন। উমেশ তা প্রত্যাখ্যান করলে রেনু তাকে ওয়াইন দেন। তখনও উমেশ প্রত্যাখ্যান করলে রেনু তার জামা ছিঁড়ে দেন, চুমু খেতে থাকেন। গোটা ঘটনা ভিডিও করার চেষ্টা করেছিলেন তার সঙ্গী অপর এক মহিলা। এই দ্বিতীয় মহিলা সম্ভবত তানজানিয়ার নাগরিক। তাকে খুঁজছে পুলিস।

প্রায় ১ ঘণ্টা পর ২ মহিলা অন্য ঘরে চলে গেলে উমেশ ফ্ল্যাটের বারান্দা থেকে ঝাঁপ দেন বলে জানিয়েছে পুলিস। পা ভেঙে গিয়েছে উমেশের।

.