ফের নারী নির্যাতনের ভিডিও সোশাল মিডিয়াতে!

ফের নারী নির্যাতনের ভিডিও সোশাল মিডিয়াতে ভাইরাল। দিন কয়েক আগেই উত্তরপ্রদেশের দুই যুবতীর শ্লীলতাহানির ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয় ১০-১২ জন যুবক। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার বিহারেও ঘটে গেল একই ঘটনা। প্রকাশ্যে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির ভিডিও এখন দেশজুড়ে সোশ্যাল মিডিয়াতে ধিক্কারের ঝড় তুলেছে।

Updated By: May 31, 2017, 04:28 PM IST
ফের নারী নির্যাতনের ভিডিও সোশাল মিডিয়াতে!

ওয়েব ডেস্ক : ফের নারী নির্যাতনের ভিডিও সোশাল মিডিয়াতে ভাইরাল। দিন কয়েক আগেই উত্তরপ্রদেশের দুই যুবতীর শ্লীলতাহানির ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয় ১০-১২ জন যুবক। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার বিহারেও ঘটে গেল একই ঘটনা। প্রকাশ্যে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির ভিডিও এখন দেশজুড়ে সোশ্যাল মিডিয়াতে ধিক্কারের ঝড় তুলেছে।

আরও পড়ুন- ভয়ঙ্কর দৃশ্য! প্রকাশ্যেই দুই তরণীর শ্লীলতাহানি করল ১৪ যুবক...

বিহারের মুজাফ্ফরপুর জেলা। বুড়ি গন্ডক নদীর ওপর রেল ব্রিজের ওপর এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানী করা হচ্ছে। ৫ থেকে ৬ জন যুবক তার শ্লীলতাহানি করছে। সেই সঙ্গে তার সাথে থাকা এক সহপাঠীকে খুনের হুমকি দিচ্ছে। সেই গোটা ঘটনার ভিডিও তুলেছে অপর এক অভিযুক্ত। তারপরই সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেওয়া হয়। পুলিস গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। তবে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

 

 

.