“চটি মেরে স্বাগত জানানো হবে”, বিতর্কিত মন্তব্য শিবসেনা নেতা হাজি আরাফত শেখের

দীর্ঘ ছয় দশক পর মহারাষ্ট্রের শনি শিঙ্গনাপুর মন্দিরে প্রবেশাধিকার পেয়েছেন মহিলারা। সেই আন্দোলনের মূল কাণ্ডারী ছিলেন ত্রুপ্তি দেসাই। এবার তাঁর লক্ষ্য  মুম্বইয়ের হাজি আলি দরগা। সেই দরগার মূল অংশে মহিলারা যাতে প্রবেশ করতে পারেন, গত ২০ এপ্রিল থেকে তিনি তাই “হাজি আলি ফর অল” নামে একটি প্রচার অভিযান শুরু করেছেন। আর তাতেই বেজায় চটেছেন শিবসেনা নেতা হাজি আরাফত শেখ।

Updated By: Apr 23, 2016, 04:57 PM IST
“চটি মেরে স্বাগত জানানো হবে”, বিতর্কিত মন্তব্য শিবসেনা নেতা হাজি আরাফত শেখের

ওয়েব ডেস্ক : দীর্ঘ ছয় দশক পর মহারাষ্ট্রের শনি শিঙ্গনাপুর মন্দিরে প্রবেশাধিকার পেয়েছেন মহিলারা। সেই আন্দোলনের মূল কাণ্ডারী ছিলেন ত্রুপ্তি দেসাই। এবার তাঁর লক্ষ্য  মুম্বইয়ের হাজি আলি দরগা। সেই দরগার মূল অংশে মহিলারা যাতে প্রবেশ করতে পারেন, গত ২০ এপ্রিল থেকে তিনি তাই “হাজি আলি ফর অল” নামে একটি প্রচার অভিযান শুরু করেছেন। আর তাতেই বেজায় চটেছেন শিবসেনা নেতা হাজি আরাফত শেখ।

তিনি বলেন, “হাজি আলি দরগায় ত্রুপ্তি দেসাই প্রবেশের চেষ্টা করলে তাঁকে স্বাগত জানাতে প্রস্তুত থাকবে অসংখ্য চটি।” তাঁর অভিযোগ, রাজ্যের শান্তি নষ্ট করতেই ত্রুপ্তির এই উদ্যোগ। যদিও, কোনও কিছুতেই দমবার পাত্র নন ত্রুপ্তি। প্রসঙ্গত ফেব্রুয়ারি মাসেই হাজি আলি দরগায় মহিলাদের প্রবেশে সমর্থন জানায়।

.