শিনা কাণ্ডে উধাও 'মিসিং লিঙ্ক' সিদ্ধার্থ দাস

রহস্যজনক ভাবে উধাও হয়ে গেলেন শিনা বোরা হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখার্জির প্রথম স্বামী সিদ্ধার্থ দাস। প্রতিবেশীরা জানাচ্ছেন, গতকাল রাত থেকেই তাদের বাড়ির দরজা, জানলা সব বন্ধ রয়েছে, নেভানো রয়েছে আলোও। রাতারাতি স্ত্রী, পুত্র সহ কোথায় উধাও হয়ে গেলেন সিদ্ধার্থ?

Updated By: Sep 3, 2015, 07:25 PM IST
শিনা কাণ্ডে উধাও 'মিসিং লিঙ্ক' সিদ্ধার্থ দাস

ওয়েব ডেস্ক: রহস্যজনক ভাবে উধাও হয়ে গেলেন শিনা বোরা হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখার্জির প্রথম স্বামী সিদ্ধার্থ দাস। প্রতিবেশীরা জানাচ্ছেন, গতকাল রাত থেকেই তাদের বাড়ির দরজা, জানলা সব বন্ধ রয়েছে, নেভানো রয়েছে আলোও। রাতারাতি স্ত্রী, পুত্র সহ কোথায় উধাও হয়ে গেলেন সিদ্ধার্থ?

মাত্র ২ দিন আগে সিদ্ধার্থ দাসের খোঁজ পায় পুলিস। তিনি স্বীকার করে নেন তিনিই শিনার বাবা। কলকাতার দমদম এলাকার দুর্গানগরে স্ত্রী, পুত্র নিয়ে সংসার সিদ্ধার্থর। গতকাল সিদ্ধার্থকে জিজ্ঞাসাবাদ করে মুম্বই পুলিসের একটি দল। তার কথাতেই উঠে এসেছে ইন্দ্রাণীর সঙ্গে কখনও বিয়ে হয়নি তার, দুজনে লিভ ইন করতেন, এইসব চাঞ্চল্যকর তথ্য। এমনকী, শিনার ডায়েরির লেখা থেকেও প্রমাণ মিলেছে বাবার সঙ্গে একসময় তার নিয়মিত যোগাযোগ ছিল।

শিনা বোরা হত্যাকাণ্ডে প্রতিদিনই সামনে আসছে নতুন তথ্য। মোড় ঘুরছে রহস্যের। এই পরিস্থিতিতে সিদ্ধার্থ দাসকেই মিসিং লিঙ্ক মনে করছিল পুলিস। অন্যদিকে, সিদ্ধার্থ নিজেও জানিয়েছিলেন প্রয়োজনে তদন্তে পুলিসকে সবরকম সাহায্য তিনি করবেন। কিন্তু তারপর হঠাত্ রাতারাতি কোথায় উধাও হয়ে গেলেন সিদ্ধার্থ?

.