শেক্সপিয়ার নাকি শশী থারুর! ধরতে পারবেন না

 অভিনব মিম শেয়ার করলেন শশী থারুর নিজেই। প্রশংসাও করলেন মিম বানানো ব্যক্তির।

Updated By: Aug 11, 2019, 02:49 PM IST
শেক্সপিয়ার নাকি শশী থারুর! ধরতে পারবেন না

নিজস্ব প্রতিবেদন : ইংরাজী ভাষায় অসাধারণ দক্ষতার জন্য পরিচিত কংগ্রেস সাংসদ শশী থারুর। বিভিন্ন বই, বক্তৃতা ও ডিবেটে তাঁর ইংরাজী সাহিত্য ও ভাষার বিপুল জ্ঞানের পরিচয় পাওয়া গিয়েছে। শশী থারুরের ইংরাজী নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিমের সংখ্যাও কম নয়। এমনই অভিনব মিম শেয়ার করলেন শশী থারুর নিজেই। প্রশংসাও করলেন মিম বানানো ব্যক্তির।

শনিবার তাঁর টুইটারে একটি ছবি পোস্ট করেন কংগ্রেস সাংসদ। সেই ছবিটা হঠাত্ দেখলে সাহিত্যিক শেক্সপিয়ারের পোট্রেট মনে হতে পারে। কিন্তু, ঠিক করে দেখলেই বোঝা যাচ্ছে, ছবির মুখ-চোখের আদল আসলে শশী থারুরের মতো। ছবির ক্যাপশনে ৬৩ বছর বয়সী কংগ্রেস সাংসদ লেখেন, "হোয়াটস্যাপে এই দারুণ ছবিটা পেলাম। ছবিটি এত যত্ন নিয়ে বানানোর জন্য আমি অভিভূত। যিনিই বানিয়েছেন এটি, তাঁকে অশেষ ধন্যবাদ।" এর সঙ্গে এটাও জানান যে নিজেকে এতটা সম্মানের যোগ্য বলে মনে করেন না তিনি। 

 

এর আগেও বহু বার শশী থারুরের ইংরাজী বলা নিয়ে বানানো মিম ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিটি ক্ষেত্রেই সেই মিমগুলি মজার ছলেই গ্রহণ করেছেন তিনি। আবার তাঁকে নিয়ে নেতিবাচক ট্রল করা ব্যক্তিদেরও নিজের কঠিন ইংরাজী দিয়েই জবাব দিয়েছেন তিনি। 

 

.