মহিলা সাংসদ-পরিবৃত Shashi Tharoor! নেটদুনিয়া একহাত নিল কং-সাংসদকে

ভাইরাল পোস্টটিকে 'ডিসরেসপেক্টফুল' বলা হল।

Updated By: Nov 29, 2021, 04:53 PM IST
মহিলা সাংসদ-পরিবৃত Shashi Tharoor! নেটদুনিয়া একহাত নিল কং-সাংসদকে

নিজস্ব প্রতিবেদন: 'কে বলে কর্মস্থল হিসেবে সংসদ আকর্ষণীয় জায়গা নয়? আমার ছয় সতীর্থ সাংসদের সঙ্গে আজ সকালে'!

এটি আসলে একটি ক্যাপশন। লেখা হয়েছে একটি ছবির সঙ্গে। লিখেছেন কংগ্রেস সাংসদ শশী থারুর। লিখেছেন তাঁর নিজেরই একটি পোস্টে। পোস্ট করা সেই ছবিতে তিনি স্বয়ং আছেন; বলতে গেলে তিনিই মধ্যমণি। তাঁর চারপাশে ভিড় করে আছেন বিভিন্ন  রাজনৈতিক দলের সাংসদেরা। তাঁরা সকলেই মহিলা। 

আর ঠিক এই কারণেই পোস্টের ক্যাপশনে শশী যে ভাষা ব্যবহার করেছেন তা 'অমর্যাদাকর' বলে উল্লেখ করা হচ্ছে নেটদুনিয়ায়।

সংসদে শীত অধিবেশনের শুরুতেই শশীকে ঘিরে উত্তপ্ত হয়ে উঠল নেটদুনিয়া। শশীর পোস্ট করা ছবিতে তাঁর সঙ্গে আছেন নুসরত জাহান ও মিমি চক্রবর্তী। দু'জনেই তৃণমূল সাংসদ, একজন বসিরহাটের, অন্যজন যাদবপুরের। এছাড়াও আছেন সুপ্রিয়া সুলে, প্রিনীত কৌর, থামিঝাছি থাঙ্গাপান্ডিয়ান, এস জোঠিমানি। 

পোস্টটি করে প্রবল সমালোচিত হলেন শশী। নির্দয় ভাবে ট্রোলড হলেন তিনি। তাঁর ছবির ক্যাপশনের ভাষাকে 'সেক্সিস্ট' ও 'ডিসরেসপেক্টফুল' বলে উল্লেখ করা হল। তবে বুদ্ধিমান শশী দ্রুত নিজের ভুল স্বীকার করে নিয়েছেন। একটি টুইট করে তিনি জানান, খুবই মজার আবহে ছবি তোলা এবং তাঁর সতীর্থদের চাপাচাপিতেই তা পোস্টও করা হয়। সবটাই খুব মজার ছলে। তবুও আমি দুঃখিত যে কেউ কেউ আমার এই পোস্টে ক্ষুণ্ণ হয়েছেন। যদিও শেষ পর্যন্ত কর্মস্থলের এই বন্ধুত্বপূর্ণ আবহের অংশ হতে পেরে আমি খুবই খুশি। ব্যস! এটুকুই। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Winter Session: দুর্বব্যবহারের জের, শীতকালীন অধিবেশন থেকে সাসপেন্ড দোলা-শান্তা-সহ ১২ বিরোধী সাংসদ

.