চরম বর্বরতার নজির রাখল পাক মদতপুষ্ট জঙ্গিরা!

চরম বর্বরতার নজির রাখল পাক মদতপুষ্ট জঙ্গিরা। গত কাল কুপওয়ারায় সংঘর্ষে নিহত জওয়ানের দেহ ছিন্নভিন্ন করে ফেলে পালাল তাঁরা । সেনা সূত্রে খবর , পুরোটাই হয়েছে  পাক সেনার মদতে। ভারত নৃশংস এই হামলার  যোগ্য জবাব দেবে বলে জানিয়েছে সেনাবাহিনী। গতকাল মাচিল সেক্টরে নিয়ন্ত্রণ রেখা পেরিয়ে কিছু জঙ্গি ঢুকে পড়লে তাদের সঙ্গে সেনার সংঘর্ষ শুরু হয়। এক জঙ্গিরও মৃত্যু হয়।

Updated By: Oct 29, 2016, 03:51 PM IST
চরম বর্বরতার নজির রাখল পাক মদতপুষ্ট জঙ্গিরা!

ওয়েব ডেস্ক: চরম বর্বরতার নজির রাখল পাক মদতপুষ্ট জঙ্গিরা। গত কাল কুপওয়ারায় সংঘর্ষে নিহত জওয়ানের দেহ ছিন্নভিন্ন করে ফেলে পালাল তাঁরা । সেনা সূত্রে খবর , পুরোটাই হয়েছে  পাক সেনার মদতে। ভারত নৃশংস এই হামলার  যোগ্য জবাব দেবে বলে জানিয়েছে সেনাবাহিনী। গতকাল মাচিল সেক্টরে নিয়ন্ত্রণ রেখা পেরিয়ে কিছু জঙ্গি ঢুকে পড়লে তাদের সঙ্গে সেনার সংঘর্ষ শুরু হয়। এক জঙ্গিরও মৃত্যু হয়।

আরও পড়ুন দীপাবলির সেরা ১০ বাজির কোনটার সঙ্গে কোন বলিউড অ্যাক্টরের মিল আছে!

এই সংঘর্ষেই মৃত্যু হয় সেভেনটিন শিখ লাইট ইনফ্যান্ট্রির জওয়ান মনজিত্ সিংয়ের। এর পরেই তার মুণ্ডচ্ছেদ করে জঙ্গিরা। এই সময়ই ভারতীয় বাহিনীর নজর ঘোরাতে  পাক অধিকৃত কাশ্মীর থেকে গুলি চালাতে শুরু করে পাক সেনা। সেই সুযোগে চম্পট দেয় জঙ্গিরা। সেনার দাবি পুরো অপারেশনটাই করেছে  পাকিস্তানের বর্ডার অ্যাকশন টিম বা BAT। এই দলে সেনার সঙ্গে রয়েছে জঙ্গিরাও। আগেও BAT এই ধরণের জঘন্য কাজ করেছে।

আরও পড়ুন  আজই অভিষেক হওয়া জয়ন্ত যাদবকে চিনে নিন এক ঝলকে

.