ব্যারিকেড টপকে মোদীর দিকে দৌড়, বিজেপি শাসিত রাজ্যেই বিঘ্নিত প্রধানমন্ত্রীর নিরাপত্তা!

মোদীর নেতৃত্বে নির্বাচনী রোড শোয়ের  মিছিল তখন হুবলি-ধারওয়াড় রেলওয়ে স্পোর্টস গ্রাউন্ডের দিকে যাচ্ছিল। সেখানে ২৬ তম ন্যাশনাল ইউথ ফেস্টিভ্যালের উদ্বোধন করার কথা ছিল। 

Updated By: Mar 25, 2023, 08:03 PM IST
ব্যারিকেড টপকে মোদীর দিকে দৌড়, বিজেপি শাসিত রাজ্যেই বিঘ্নিত প্রধানমন্ত্রীর নিরাপত্তা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের লঙ্ঘিত হল প্রধানমন্ত্রীর নিরাপত্তা। কর্নাটকের দেবনগরে নির্বাচনী জনসভায় লঙ্ঘিত হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তা। জানা যাচ্ছে, নির্বাচনী প্রচার মিছিল চলাকালীন একটি ছেলে মোদীর নিরাপত্তা বেষ্টনী লঙ্ঘন করার চেষ্টা করে। 

সে ব্যারিকেডের মধ্যে ঝাঁপ দেওয়ার চেষ্টা করে। ব্যারিকেডের ভিতর ঢুকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দিকে দৌড়ে যাওয়ার চেষ্টা করে। তবে তার সেই চেষ্টা সফল হয়নি। পুলিস তাকে আটকে দেয়। এই নিয়ে দ্বিতীয়বার বিজেপি শাসিত কর্নাটকে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তা বিঘ্নিত হল। এর আগে হুবলি জেলাতেও একই ঘটনা ঘটেছিল। এদিন পুলিস ওই ছেলেটিকে তত্ক্ষণাত্ পাকড়াও করে ফেলে। তাকে টেনে বাইরে নিয়ে যায়। মোদীর নেতৃত্বে নির্বাচনী রোড শোয়ের  মিছিল তখন হুবলি-ধারওয়াড় রেলওয়ে স্পোর্টস গ্রাউন্ডের দিকে যাচ্ছিল। সেখানে ২৬ তম ন্যাশনাল ইউথ ফেস্টিভ্যালের উদ্বোধন করার কথা ছিল। 

প্রসঙ্গত, কর্নাটক বিধানসভা নির্বাচনের কয়েক সপ্তাহ পরেই। তার আগে এদিন শনিবার প্রধানমন্ত্রী মোদী ৪,২৪৯ কোটি টাকা ব্যয়ে তৈরি ১৩.৭১ কিমি দীর্ঘ হোয়াইটফিল্ড (কাদুগোডি) থেকে কৃষ্ণরাজপুরা মেট্রো লাইনের উদ্বোধন করেন। এই পথে মোট ১২টি স্টেশন রয়েছে। মেট্রো কর্মকর্তারা জানিয়েছেন, এটি বাইপ্পানাহল্লি থেকে হোয়াইটফিল্ড স্টেশন পর্যন্ত বর্তমানে যে ইস্ট-ওয়েস্ট করিডোর বা পার্পল লাইন রয়েছে, তারর পূর্বদিকের সম্প্রসারণ।

আরও পড়ুন, Rahul Gandhi: 'আদানির সংস্থায় ২০ হাজার কোটি টাকা কার বিনিয়োগ?', রাহুলের নিশানায় মোদী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.