নূপুর তলোয়ারকে আত্মসমর্পণের নির্দেশ দিল সুপ্রিম কোর্ট

আরুষি হত্যাকাণ্ডে অভিযুক্ত নূপুর তলোয়ারকে সোমবার গাজিয়াবাদ আদালতে হাজির হওয়ার নির্দেশ দিল সুপ্রিম কোর্ট। শুক্রবার শীর্ষ আদালতের বিচারপতি একে পট্টনায়েক ও জেএস খেহারের ডিভিশন বেঞ্চ জানায়, নূপুর তলোয়ারের বিরুদ্ধে নিম্ন আদালতের জামিন অযোগ্য পরোয়ানার নির্দেশে আপাতত স্থগিতাদেশ দেওয়া হচ্ছে না। ৩০ এপ্রিল গাজিয়াবাদ আদালতের শুনানিতে নূপুর তলোয়ারকে হাজির থাকতেই হবে বলেও নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট।

Updated By: Apr 27, 2012, 06:32 PM IST

আরুষি হত্যাকাণ্ডে অভিযুক্ত নূপুর তলোয়ারকে সোমবার গাজিয়াবাদ আদালতে হাজির হওয়ার নির্দেশ দিল সুপ্রিম কোর্ট। শুক্রবার শীর্ষ আদালতের বিচারপতি একে পট্টনায়েক ও জেএস খেহারের ডিভিশন বেঞ্চ জানায়, নূপুর তলোয়ারের বিরুদ্ধে নিম্ন আদালতের জামিন অযোগ্য পরোয়ানার নির্দেশে আপাতত স্থগিতাদেশ দেওয়া হচ্ছে না। ৩০ এপ্রিল গাজিয়াবাদ আদালতের শুনানিতে নূপুর তলোয়ারকে হাজির থাকতেই হবে বলেও নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। তারপর নূপুর তলোয়ার যদি জামিনের আবেদন করেন, তাহলে শীর্ষ আদালত সেই আবেদন দ্রুত গুরুত্বসহকারে বিবেচনা করবে। অর্থাত্‍ জামিনের আবেদন মঞ্জুর না-হওয়া পর্যন্ত দিনকয়েক হাজতে কাটাতে হতে পারে নূপুর তলোয়ারকে।
প্রসঙ্গত, ২০০৮-এর মে মাসে নয়ডার একটি ফ্ল্যাটে ১৪ বছরের আরুষির দেহ উদ্ধার হয়। তার কয়েক ঘণ্টা পরেই উদ্ধার হয় বাড়ির পরিচারক হেমরাজের দেহ। এই জোড়া খুনের মামলায় আরুষির বাবা রাজেশ তলোয়ার ও নূপুর তলোয়ার জড়িত রয়েছে বলে অভিযোগ করে সিবিআই।

.