অবশেষে আত্মসমর্পণ শশীকলার, পাঠনো হল বেঙ্গালুরুর পারাপ্পানা অগ্রহারা জেলে

অবশেষে যবনিকা পতন! বেঙ্গালুরুর বিশেষ আদালতে আত্মসমর্পণ করলেন AIADMK নেত্রী ভি কে শশীকলা। সুপ্রিম কোর্ট গতকাল বেআইনি সম্পত্তি মামলায় তাঁকে অভিযুক্ত সাব্যস্ত করে। সেই সঙ্গে তাঁকে বেঙ্গালুরুর বিশেষ আদালতে দ্রুত আত্মসমর্পণ করার নির্দেশ দেয়।

Updated By: Feb 15, 2017, 08:10 PM IST
অবশেষে আত্মসমর্পণ শশীকলার, পাঠনো হল বেঙ্গালুরুর পারাপ্পানা অগ্রহারা জেলে

ওয়েব ডেস্ক : অবশেষে যবনিকা পতন! বেঙ্গালুরুর বিশেষ আদালতে আত্মসমর্পণ করলেন AIADMK নেত্রী ভি কে শশীকলা। সুপ্রিম কোর্ট গতকাল বেআইনি সম্পত্তি মামলায় তাঁকে অভিযুক্ত সাব্যস্ত করে। সেই সঙ্গে তাঁকে বেঙ্গালুরুর বিশেষ আদালতে দ্রুত আত্মসমর্পণ করার নির্দেশ দেয়।

আরও পড়ুন- ৪ বছর কারাদণ্ড শশীকলার, আম্মার আসনে বসা হল না চিন্নাম্মার

গতকালই দুর্নীতি মামলায় ৪ বছরের জন্য তাঁর হাজতবাসের নির্দেশ দেয় শীর্ষ আদালত। শুনানি শেষ হয় গত বছর জুনে। রায় ঘোষণা হল যখন স্বপ্নে মুখ্যমন্ত্রীর কুর্সি দেখছেন চিন্নাম্মা। শশীকলার বিরুদ্ধে দুর্নীতি মামলার রায় ঘোষণা করতে সুপ্রিম কোর্টের বিচারপতি পিনাকীচন্দ্র ঘোষ এবং বিচারপতি অমিতাভ রায় ৮ মিনিট সময় নেন। ৪ বছরের কারাদণ্ডের পাশাপাশি তাঁকে ১০ কোটি টাকা জরিমানাও করা হয়েছে। আগেই ৬ মাস জেলে থাকায় এবার সাড়ে ৩ বছর জেলে কাটাতে হবে চিন্নাম্মাকে।

এদিকে, মুখ্যমন্ত্রিত্বের দৌড়ে সামনে থেকে শশীকলা সরে যাওয়ায় এখন স্বস্তিতে পনিরসেলভম। চিন্নাম্মার জেলযাত্রার খবর আসতেই পনির শিবিরে শুরু হয়ে যায় মিষ্টি বিলি। তাঁর এখন মুখ্যমন্ত্রীর চেয়ারে বসা সময়ের অপেক্ষা।

 

.