একই ডাক্তার অস্ত্রোপচার করলেন সোনিয়া ও শাহরুখের

এই ডাক্তার বাবুর পেশেন্ট তালিকা রীতিমতো তারকা খচিত। তিনি একই সঙ্গে শাহরুখ খানের ডাক্তার আবার সনিয়া গান্ধীরও। এই জাক্তার বাবুর নিবাস মুম্বাইতে। নাম- ডাঃ সঞ্জয় দেশাই। স্বনামধন্য অর্থোপেডিক সার্জেন। গত বছরই শাহরুখ খানের হাঁটুতে অপারেশন করেছিলেন তিনি। বলার অপেক্ষা রাখে না কিং খান তারপর থেকে বেশ সুস্থ এবং স্বাভাবিক দীবন যাপনই করছেন। আর এবার সেই ডাক্তার বাবুরই ডাক পড়ল খোদ সোনিয়া গান্ধীর চিকিত্সা করার জন্য।

Updated By: Aug 5, 2016, 09:41 PM IST
একই ডাক্তার অস্ত্রোপচার করলেন সোনিয়া ও শাহরুখের
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: এই ডাক্তার বাবুর পেশেন্ট তালিকা রীতিমতো তারকা খচিত। তিনি একই সঙ্গে শাহরুখ খানের ডাক্তার আবার সনিয়া গান্ধীরও। এই জাক্তার বাবুর নিবাস মুম্বাইতে। নাম- ডাঃ সঞ্জয় দেশাই। স্বনামধন্য অর্থোপেডিক সার্জেন। গত বছরই শাহরুখ খানের হাঁটুতে অপারেশন করেছিলেন তিনি। বলার অপেক্ষা রাখে না কিং খান তারপর থেকে বেশ সুস্থ এবং স্বাভাবিক দীবন যাপনই করছেন। আর এবার সেই ডাক্তার বাবুরই ডাক পড়ল খোদ সোনিয়া গান্ধীর চিকিত্সা করার জন্য।

আরও পড়ুন- সোনিয়া গান্ধীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল

সম্প্রতি বারাণসীতে দলীয় প্রচারে অংশ নিয়ে হঠাত্ই অসুস্থ হয়ে পড়েন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী। তাঁকে তত্ক্ষণাত উড়িয়ে নিয়ে আসা হয় দিল্লিতে। প্রথমে সেনা হাসপাতাল ঘুরে সোনিয়া ভর্তি হন দিল্লিরই গঙ্গারাম হাসপাতালে। সেখানকার ডাক্তারেরা ঠিক করেন শ্রীমতী গান্ধীর অস্ত্রোপচার করবেন ডাঃ দেশাই। তখনই ডাকা হয় এই ‘হাই-প্রোফাইল’ ডাক্তারকে এবং তিনি আসেন। অস্ত্রোপচারের তিনি জানান, সোনিয়ার কাঁধের সংযোগস্থলে সরে যাওয়া ‘বল’টি আবার ঠিকমতো লাগিয়ে দেওয়া হয়েছে। আর ভেঙ্গে যাওয়া এলাকায় প্লেট ও স্ক্রু লাগিয়ে ঠিক করে দেওয়া হয়েছে। সনিয়া এখন ভাল আছেন। কয়েক দিনের মধ্যেই ছেড়ে দেওয়া হবে। যদিও স্বাভাবিক কাজ করতে তাঁর এখনও কিছুটা সময় লাগবে।

আরও পড়ুন- দিল্লিতে ধরা পড়া বিহারের সুসলিম যুবতী কী ISIS-এ যোগ দিতে যাচ্ছিলেন?

.