আর কিছুক্ষণ পরই জানা যাবে হিট অ্যান্ড মামলার রায়, উত্‍কণ্ঠা, প্রার্থনা, শুভ কামনায় বলিউড

দীর্ঘ ১৩ বছর পর হিট অ্যান্ড রান মামলায় বলিউড তারকা সলমান খানের রায় ঘোষণা হবে আজ। মুম্বাইয়ের সেশন কোর্টের বিচারক ডি. ডব্লিউ দেশপান্ডে এই রায় ঘোষণা করবেন। এই মামলায় দোষী সাব্যস্ত হলে ১০বছরের জেল হতে পারে সল্লুর।

Updated By: May 6, 2015, 09:52 AM IST
আর কিছুক্ষণ পরই জানা যাবে হিট অ্যান্ড মামলার রায়, উত্‍কণ্ঠা, প্রার্থনা, শুভ কামনায় বলিউড

ওয়েব ডেস্ক: দীর্ঘ ১৩ বছর পর হিট অ্যান্ড রান মামলায় বলিউড তারকা সলমান খানের রায় ঘোষণা হবে আজ। মুম্বাইয়ের সেশন কোর্টের বিচারক ডি. ডব্লিউ দেশপান্ডে এই রায় ঘোষণা করবেন। এই মামলায় দোষী সাব্যস্ত হলে ১০বছরের জেল হতে পারে সল্লুর।
   
প্রসঙ্গত, ২০০২ সালের ২৮ সেপ্টেম্বর মাসে এই অভিনেতার গাড়ির নিচে চাপা পড়ে একজন নিহত ও চারজন আহত হয়েছিলেন। প্রসিকিউশন দাবি করেছেন, সালমান রেইন বার  ও  জুজুর একটি রেস্টুরেন্টে মদ্যপান করেছিলেন। এরপর মদ্যপ অবস্থায় গাড়ি চাল নোর সময় তিনি নিয়ন্ত্রণ হারান। এতে ফুটপাথে ঘুমিয়ে থাকা এক ব্যক্তি নিহত ও চারজন আহত হন।
 
পাবলিক প্রসিকিউটর প্রদীপ ঘারাট বলেছেন, সলমানের বিরুদ্ধে যথেষ্ট প্রমাণ রয়েছে। প্রসিকিউশন আরো অভিযোগ করেছেন, এই ঘটনার পর সালমান সেখান থেকে পালিয়ে গিয়েছিলেন এবং তিনি পুলিসকে তা জানাননি।
 
কিন্তু বলিউড অভিনেতা আদালতে বলেছেন, তিনি সেখানে ১৫ মিনিট অপেক্ষা করেছিলেন। তিনি ঐ দিন মদ্যপান করেননি এবং দুর্ঘটনার সময় তার গাড়িচালক অশোক সিং চালকের আসনে বসে ছিলেন।
 
আসামী পক্ষের একমাত্র সাক্ষী অশোক সিং আদালতে বলেছেন, দুর্ঘটনার সময় তিনি চালকের আসনে ছিলেন। টায়ার ফেটে যাওয়ায় ও ব্রেক কাজ না করায় এই দুর্ঘটনা ঘটে।
 
সল্লুর সাজা হবে নাকি তিনি বেকসুর খালাস পাবেন না জানা যাবে আগামিকাল। তার সাজা হলে প্রভাব পরবে বলিউড জগতে। বক্স অফিসে রাজত্ব করাদের মধ্যে সালমান অন্যতম। তার হাতে এখন সাতটি ছবি রয়েছে। এর মধ্যে দুইটি ছবির কাজ চলছে- কবির খানের  পরিচালনায় ‘বাজরাঙ্গি ভাইজান’ ও সুরাজ ভারজাটিয়ার ‘প্রেম রতন ধান পাও’।

 

.