মহারাষ্ট্রের পালঘরের পর উত্তপ্রদেশের বুলন্দশহর, মন্দিরে কুপিয়ে খুন ২ সাধুকে

কয়েকদিন আগেই মহারাষ্ট্রের পালঘরে দুই সাধুকে পিটিয়ে মারে জনতা। সন্দেহ, তারা এলাকায় ঢুকেছিলেন শিশু চুরি করার জন্য

Updated By: Apr 28, 2020, 12:25 PM IST
মহারাষ্ট্রের পালঘরের পর উত্তপ্রদেশের বুলন্দশহর, মন্দিরে কুপিয়ে খুন ২ সাধুকে

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্রের পালঘরের পর এবার উত্তর প্রদেশের বুলন্দশহর, ফের খুন হলেন দুই সাধু। সোমবার রাতের ওই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন-লকডাউনে জলকেলি এক ঝাঁক গঙ্গার ডলফিনের, বিরল দৃশ্য বলছেন পরিবেশবিদরা

বুলন্দশহরের এক গ্রামের ছোট মন্দিরে বেশ কিছুদিন ধরেই থাকছিলেন ওই দুই সাধু। সোমবার রাতে তাদের তরোয়াল দিয়ে খুন করে রাজু নামে এক ব্যক্তি। পরে রাজুকে গ্রেফতারও করা হয়েছে।

পুলিস এদিন জানায়, নেশার ঝোঁকেই রাজু ওই দুই সাধুকে খুন করে। নেশার ঘোর কাটলে রাজুকে জেরা করা হবে। এই ঘটনার সঙ্গে কোনও ষড়যন্ত্র নেই। বেশকিছু দিন ধরেই ওই মন্দিরে দুই সাধু থাকতেন। সম্প্রতি এলাকার মুরলী ও রাজু নামে দুই যুবক ওই সাধুদের চিমটে নিয়ে চলে যায়। এর জন্য ওই দুজনকে বকাবকি করেন সাধুরা। তারপরেই এই খুন। ঘটনার পর ভাং খেয়ে রাজুকে মন্দিরের পাশেই একটি জায়গায় পড়ে থাকতে দেখা যায়।

আরও পড়ুন-কলকাতার কোন এলাকা রেড জোন, মিলিয়ে নিন আপনি ওই এলাকায় থাকেন কিনা

উল্লেখ্য, কয়েকদিন আগেই মহারাষ্ট্রের পালঘরে দুই সাধুকে পিটিয়ে মারে জনতা। সন্দেহ, তারা এলাকায় ঢুকেছিলেন শিশু চুরি করার জন্য। ওই ঘটনাটিকে সাম্প্রদায়িক রঙ দেওয়ার চেষ্টা করেছিল বিজেপি। কিন্তু মহারাষ্ট্র সরকারের তরফে জানিয়ে দেওয়া হয়, পালঘর হামলার ঘটনায় ১০১ জনকে গ্রেফতার করা হয়েছে কিন্তু তাদের মধ্যে একজনও মুসলিম নেই। ফলে ওই ঘটনায় সাম্প্রদায়িক রঙ খুঁজতে যাওয়া ঠিক হবে না। এরকম করলে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

.