সরকারি প্রতিষ্ঠানে আরএসএস কর্মী বসিয়ে রেখেছেন মোদী: কর্ণাটকে ঝড় তুললেন রাহুল

রাহুল আরও বলেন, "ক্ষমতায় এলে এদের (আরএসএস কর্মী) সরিয়ে মুক্ত করা হবে সরকারি প্রতিষ্ঠানগুলি।" ব্যাঙ্কিং পরিকাঠামো আরএসএস কর্মীদের কারণেই নষ্ট হচ্ছে বলে অভিযোগ করেন রাহুল

Updated By: Apr 4, 2018, 06:44 PM IST
সরকারি প্রতিষ্ঠানে আরএসএস কর্মী বসিয়ে রেখেছেন মোদী: কর্ণাটকে ঝড় তুললেন রাহুল

নিজস্ব প্রতিবেদন: মে মাসে নির্বাচন কর্ণাটকে। ইতিমধ্যেই  শুরু হয়ে গিয়েছে কাঁটায় কাঁটায় লড়াই বিজেপি-কংগ্রেসের মধ্যে। বুধবার, দেবনগরে এক নির্বাচনী প্রচারে বিভিন্ন ইস্যুতে মোদী সরকারকে এক হাত নিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এ দিন নরেন্দ্র মোদীকে কাঠগড়ায় দাঁড় করিয়ে রাহুল বলেন, সরকারের বিভিন্ন প্রতিষ্ঠানে আরএসএসের কর্মীকে রাখা হচ্ছে। ফলে, তারা বাজে ব্যবহার করছেন সাধারণ মানুষের সঙ্গে। ওদের নির্দেশেই চলছে সব সরকারি প্রতিষ্ঠান।

আরও পড়ুন- দলিত বিক্ষোভের মাঝে আম্বেদকরকে স্মরণ করে কংগ্রেসকে খোঁচা মোদীর

রাহুল আরও বলেন, "ক্ষমতায় এলে এদের (আরএসএস কর্মী) সরিয়ে মুক্ত করা হবে সরকারি প্রতিষ্ঠানগুলি।" ব্যাঙ্কিং পরিকাঠামো আরএসএস কর্মীদের কারণেই নষ্ট হচ্ছে বলে অভিযোগ করেন রাহুল। নীরব মোদী এবং মেহুল চস্কির বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ নিয়ে ফের মোদী সরকারকে খোঁচা দিলেন কংগ্রেস সভাপতি। এমনকী এই বিষয়ে রিজার্ভ ব্যাঙ্কের গড়িমসি নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

আরও পড়ুন- জিনস পরা মেয়েরাই বৃহন্নলা সন্তানের জন্ম দেন, বললেন কেরলের অধ্যাপক

এ দিন নির্বাচনী প্রচারে নোট বাতিলকে হাতিয়ার করে সমালোচনার ময়দানে নেমেছিলেন রাহুল গান্ধী। গান্ধী বলেন, "নোট বাতিলের মতো পদক্ষেপ না নেওয়ার পরামর্শ দিয়েছিলেন রিজার্ভ ব্যাঙ্কের প্রাক্তন গর্ভনর রঘুরাম রাজন।" নরেন্দ্র মোদীর বিমুদ্রাকরণ সিদ্ধান্ত কার্যত সবাইকে রহস্যে রেখেই কার্যকর করা হয় বলে অভিযোগ রাহুলের।

আরও পড়ুন- এক প্রার্থীকে একটিমাত্র আসনেই লড়ার অনুমতি দিতে চায় নির্বাচন কমিশন

.