রোহিঙ্গারা দেশের নিরাপত্তার জন্য বিপদজনক, বিজয়া দশমীর সভায় বললেন ভগবত্

Updated By: Sep 30, 2017, 10:36 AM IST
রোহিঙ্গারা দেশের নিরাপত্তার জন্য বিপদজনক, বিজয়া দশমীর সভায় বললেন ভগবত্

ওয়েব ডেস্ক: নাগপুরে বিজয়া দশমীর সমাবেশে রোহিঙ্গা ইস্যুতে মুখ খুললেন আরএসএস প্রধান মোহন ভগবত। এদিনের অনুষ্ঠানে হাজির ছিলে লালকৃষ্ণ আদবানি, নীতীন গড়কড়ি। প্রথা মেনে এদিন অস্ত্রপূজা হয় অনুষ্ঠানে।

বিজয়া দশমীর দিনই প্রতিষ্ঠিত হয়েছিল আরএসএস। প্রতি বছর এই দিনে পূজাপাঠের পাশাপাশি সংগঠনের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সংঘ প্রধান। এদিন মোহন ভগবত বলেন, একে বাংলাদেশি অনুপ্রবেশকারীদের সমস্যা নিয়ে নাজেহাল ভারত। তার ওপরে এসে পড়েছে রোহিঙ্গা। তার ওপরে রোহিঙ্গাদের সঙ্গে জেহাদি যোগ রয়েছে। রোহিঙ্গাদের ইতিহাস ঘাটলে দেখা যাবে তারা বিভিন্ন অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত। পরিস্থিতি এমন যে তাদের নিজের দেশ রোহিঙ্গাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে নিজের দেশও।

আরও পড়ুন - আবার শুরু দিন গোনা, দেখে নিন ২০১৮-র পুজোর নির্ঘণ্ট

এহেন রোহিঙ্গারা দেশের নিরাপত্তার জন্য বিপজ্জনক বলে মন্তব্য করেন সরসংঘচালক। সঙ্গে তাঁর দাবি, পশ্চিমবঙ্গ ও কেরলে জেহাদিরা সক্রিয়। অথচ রাজ্য সরকার মুখ বুজে রয়েছে। রোহিঙ্গারা এদেশে থাকলে কর্মসংস্থা ও রসদের ওপর চাপ আরও বাড়বে মলে মন্তব্য করেন তিনি।

এদিন বাংলাদেশ সীমান্ত দিয়ে পাচার নিয়েও আশঙ্কা প্রকাশ করেন ভগবত। বলেন, সীমান্ত দিনে নানা জিনি প্রতিনিয়ত পাচার হচ্ছে। তবে গরু পাচার নিয়ে সব থেকে চিন্তিত সংঘ।

 

 

.