পুলওয়ামার শহীদদের পরিবারের ভরনপোষণ, সন্তানদের শিক্ষার দায়িত্ব নেবে রিলায়েন্স

পরবর্তী কয়েক মাসে একটি বিশেষ টাস্কফোর্স গঠন করে জম্মু, কাশ্মীর ও লাদাখের জন্য বেশ কয়েকটি উন্নয়নমূলক উদ্যোগও নেওয়া হবে।

Updated By: Aug 12, 2019, 03:37 PM IST
পুলওয়ামার শহীদদের পরিবারের ভরনপোষণ, সন্তানদের শিক্ষার দায়িত্ব নেবে রিলায়েন্স
ছবি: এএনআই।

নিজস্ব প্রতিবেদন: সোমবার Reliance-এর ৪২তম বার্ষিক সাধারণ সভায় বড়সড় ঘোষণা করলেন সংস্থার কর্ণধার মুকেশ অম্বানি। পুলওয়ামার জঙ্গি হামলায় শহীদ হওয়া সেনা জওয়ানদের পরিবারের ভরনপোষণ আর তাঁদের সন্তানদের শিক্ষার যাবতীয় দায়িত্ব নেবে রিলায়েন্স।

বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখতে গিয়ে মুকেশ অম্বানি বলেন, “প্রধানমন্ত্রীর আবেদনে সাড়া দিয়ে আমরা জম্মু, কাশ্মীর ও লাদাখের জনগণের সব রকম উন্নয়নমূলক কাজে সাহায্যের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। সুতরাং, এর জন্য পরবর্তী কয়েক মাসে একটি বিশেষ টাস্কফোর্স গঠন করে জম্মু, কাশ্মীর ও লাদাখের জন্য বেশ কয়েকটি উন্নয়নমূলক উদ্যোগ নেওয়া হবে।” এর সঙ্গেই রিলায়েন্স কর্ণধার বলেন, “পুলওয়ামার শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে, তাঁদের পরিবারের ভরনপোষণ আর তাঁদের সন্তানদের শিক্ষার যাবতীয় দায়িত্ব নেব আমরা।”

আরও পড়ুন: JioFiber-এর সংযোগের সঙ্গে বিনামূল্যে LED টিভি দেবে Reliance!

চলতি বছর ৫ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হতে চলেছে JioFiber। এই সভায় JioFiber-এর একঝাঁক আকর্ষণীয় প্ল্যান সম্পর্কে সবিস্তারে জানান মুকেশ অম্বানি। তিনি জানান, JioFiber সংযোগের সঙ্গে বিনামূল্যে দেওয়া হবে ফুল এইচ-ডি টেলিভিশন বা কম্পিউটার। 4K সেট টপ বক্সও দেওয়া হবে বিনামূল্যে।

.