ইলাহাবাদে প্রকাশ্যে পিটিয়ে খুন প্রাক্তন পুলিসকর্মীকে, ভাইরাল হল ফুটেজ

৭০ বছর বয়সী ওই বৃদ্ধকে বেধড়ক মারধর শুরু করে লাল জামা পরা এক দুষ্কৃতী। সাইকেল থেকে ছিটকে পড়েন আবদুল সামাদ। এর পর তাঁকে পেটাতে শুরু করে আরও ২ দুষ্কৃতী। 

Updated By: Sep 4, 2018, 12:44 PM IST
ইলাহাবাদে প্রকাশ্যে পিটিয়ে খুন প্রাক্তন পুলিসকর্মীকে, ভাইরাল হল ফুটেজ

নিজস্ব প্রতিবেদন: ইলাহাবাদ শহরে প্রকাশ্য দিবালোকে পিটিয়ে অবসরপ্রাপ্ত পুলিসকর্মীকে খুন করল দুষ্কৃতীরা। তাকিয়ে দেখল জনতা। স্থানীয় একটি বাড়ির সিসিটিভিতে ধরা পড়েছে সেই ছবি। নিহত ব্যক্তির নাম আবদুল সামাদ খান বলে জানা গিয়েছে। 

সোমবার কাকভোরে এই ঘটনায় ইলাহাবাদে সাধারণ মানুষের নিরাপত্ত নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ছবিতে দেখা যাচ্ছে, সোমবার কাকভোরে তখন সবে পথ দিয়ে চলতে শুরু করেছে মানুষজন। তখনই রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন উত্তর প্রদেশ পুলিসের প্রাক্তন ওই সাব-ইন্সপেক্টর। ৭০ বছর বয়সী ওই বৃদ্ধকে বেধড়ক মারধর শুরু করে লাল জামা পরা এক দুষ্কৃতী। সাইকেল থেকে ছিটকে পড়েন আবদুল সামাদ। এর পর তাঁকে পেটাতে শুরু করে আরও ২ দুষ্কৃতী। প্রাথমিক ভাবে দুষ্কৃতীদের রোখার চেষ্টা করলেও শেষ পর্যন্ত হার মানেন তিনি। মারের চোটে কিছুক্ষণের মধ্যেই নিস্তেজ হয়ে পড়েন প্রাক্তন ওই পুলিসকর্মী। 

ভিডিয়োটি দেখতে ক্লিক করুন এখানে

ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই সময় রাস্তা দিয়ে যাচ্ছিলেন বেশ কয়েকজন ব্যক্তি। যদিও দুষ্কৃতীদের রোখার চেষ্টা করেননি কেউ। চিত্কার শুনে ঘর থেকে বেরিয়ে বারান্দায় আসেন এক যুবক। তাঁকেও বাধা দিতে দেখা যায়নি। আক্রান্ত ব্যক্তি নিস্তেজ হয়ে পড়লে এলাকা ছেড়ে পালায় দুষ্কৃতীরা। 

হায়দরাবাদ জোড়া বিস্ফোরণ মামলায় দোষী ২, বেকসুর ৩

আবদুলকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পরেই তাঁর মৃত্যু হয়। ইলাহাবাদ পুলিসের তরফে জানানো হয়েছে, আবদুল সামাদের ওপর যারা হামলা চালিয়েছে তাদের মধ্যে রয়েছে জুনেইদ নামে এক দুষ্কৃতী। জমি বিবাদের জেরেই এই হামলা বলে প্রাথমিক অনুমান পুলিসের। ঘটনায় অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিস।  

.