কালো টাকা সাদা করার অভিযোগে গ্রেফতার রিয়েল এস্টেট ব্যবসায়ী পরশমল লোধা

কালো টাকা সাদা করার অভিযোগে মুম্বইয়ে গ্রেফতার হলেন বিতর্কিত রিয়েল এস্টেট ব্যবসায়ী পরশমল লোধা। মালয়েশিয়া পালানোর আগে মুম্বই বিমানবন্দরে তাঁকে গ্রেফতার করে ED-র গোয়েন্দারা। ২৫ কোটির কালো টাকা সাদা করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। ধৃত পরশমলকে জিজ্ঞাসাবাদ করতে দিল্লি নিয়ে গেছে ED। আজই তাঁকে আদালতে পেশ করা হবে। 

Updated By: Dec 22, 2016, 01:26 PM IST
কালো টাকা সাদা করার অভিযোগে গ্রেফতার রিয়েল এস্টেট ব্যবসায়ী পরশমল লোধা

ওয়েব ডেস্ক : কালো টাকা সাদা করার অভিযোগে মুম্বইয়ে গ্রেফতার হলেন বিতর্কিত রিয়েল এস্টেট ব্যবসায়ী পরশমল লোধা। মালয়েশিয়া পালানোর আগে মুম্বই বিমানবন্দরে তাঁকে গ্রেফতার করে ED-র গোয়েন্দারা। ২৫ কোটির কালো টাকা সাদা করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। ধৃত পরশমলকে জিজ্ঞাসাবাদ করতে দিল্লি নিয়ে গেছে ED। আজই তাঁকে আদালতে পেশ করা হবে। 

আরও পড়ুন- নরেন্দ্র মোদীর বিরুদ্ধে দুর্নীতির লিস্ট প্রকাশ করলেন রাহুল গান্ধী!

বারবার বিতর্কে জড়িয়েছেন কলকাতার এই ব্যবসায়ী। আন্তর্জাকিত হাওয়ালায় টাকা পাঠানোর অভিযোগ রয়েছে লোধার বিরুদ্ধে। স্টিফেন কোর্ট অগ্নিকাণ্ডের সময়ও তাঁকে জেরা করা হয়। ২০১৪ সালে মেয়ের বিয়ে দেন পরশমল লোধা। বিয়ের অনুষ্ঠানে তারকা সমাবেশ দেখে চক্ষু চড়কগাছ হয়ে যায় অনেকেরই। লোধার সম্পত্তি নিয়ে বারবার প্রশ্ন ওঠে। সম্প্রতি দিল্লির একটি ল' ফার্মে অভিযান চালায় দিল্লির গোয়েন্দা পুলিস। সেখান থেকেই লোধার যোগসাজশের সূত্র পাওয়া যায়। এরপরই তদন্তকারীরা খবর পায়, কলকাতা থেকে মুম্বই হয়ে মালয়েশিয়ায় পালাচ্ছিলেন লোধা। মুম্বইয়ের বিমানবন্দরে আজ তাঁকে গ্রেফতার করা হয়।

.