গভীর রাতে দিল্লি বিমানবন্দরে পরিত্যক্ত ব্যাগে RDX-আতঙ্ক

গভীর রাতে দিল্লি বিমানবন্দরে RDX আতঙ্ক। একটি পরিত্যক্ত ট্রলি ব্যাগে বিস্ফোরক রয়েছে বলে অনুমান। পুলিস কুকুর ব্যাগটিতে বিস্ফোরক রয়েছে বলে ইঙ্গিত দিয়েছে। ব্যাগটিকে নিরাপদ দূরত্বে নিয়ে গিয়েছে বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা CISF. ঘটনার পর দিল্লি বিমানবন্দরের নিরাপত্তা আরও আঁটসাঁট করা হয়েছে। 

Updated By: Nov 1, 2019, 10:43 AM IST
গভীর রাতে দিল্লি বিমানবন্দরে পরিত্যক্ত ব্যাগে RDX-আতঙ্ক

নিজস্ব প্রতিবেদন: গভীর রাতে দিল্লি বিমানবন্দরে RDX আতঙ্ক। একটি পরিত্যক্ত ট্রলি ব্যাগে বিস্ফোরক রয়েছে বলে অনুমান। পুলিস কুকুর ব্যাগটিতে বিস্ফোরক রয়েছে বলে ইঙ্গিত দিয়েছে। ব্যাগটিকে নিরাপদ দূরত্বে নিয়ে গিয়েছে বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা CISF. ঘটনার পর দিল্লি বিমানবন্দরের নিরাপত্তা আরও আঁটসাঁট করা হয়েছে। 

LIVE TV

সিআইএসএফ সূত্রে জানানো হয়েছে, শুক্রবার মধ্যরাত ১টা নাগাদ দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল থ্রির চার নম্বর স্তম্ভের কাছে একটি পরিত্যক্ত কালো ট্রলি ব্যাগ পড়ে থাকতে দেখেন। বিষয়টি প্রথম দেখতে পান ভিকে সিং নামে এক সিআইএসএফ কন্সটেবল। সঙ্গে সঙ্গে বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিককে বিষয়টি জানান তিনি। যন্ত্র দিয়ে পরীক্ষা করে ব্যাগের ভিতর RDX আছে বলে সংকেত মেলে। এর পর পুলিস কুকুরও একই ইঙ্গিত দেয়। 

মহার্ঘ জ্বালানি! এক ধাক্কায় রান্নার গ্যাসের দাম বাড়ল ৭৬ টাকা

এর পরই এলাকা খালি করে দেয় CISF. ওই এলাকায় যান চলাচল নিষিদ্ধ করা হয়। ডাক পড়ে বম্ব ডিসপোজাল স্কোয়াডের। রাত ১.৩০  মিনিট নাগাদ বম্ব স্কোয়াড ঘটনাস্থলে পৌঁছয়। এক্সরে দিয়ে ব্যাগের ভিতরের ছবি তোলে তারা। তাতেও ব্যাগে সন্দেহজনক বস্তু রয়েছে বলে ইঙ্গিত মেলে। রাত ২.৫৫ মিনিটে ব্যাগটিকে সেখান থেকে সরানো হয়। এর পর গোটা বিমানবন্দরে চিরুনি তল্লাশি চালায় সিআইএসএফ। আর কোনও সন্দেহজনক বস্তু না মেলায় ভোর ৩.৩০ মিনিট নাগাদ বিমানবন্দরের ওই এলাকায় সাধারণ মানুষের চলাচলের জন্য খুলে দেওয়া হয়। 

 

 

.