কেরলে সিপিএম রাজ্য সম্পাদকের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, জারি লুক আউট নোটিস

কোদিয়ারির গ্রামের বাড়িতেও বিনয়ের খোঁজে গিয়েছিল পুলিস। তাঁকে ৭২ ঘণ্টার মধ্যে আত্মসমর্পণ করতে বলা হয়েছে

Updated By: Jun 26, 2019, 12:46 PM IST
কেরলে সিপিএম রাজ্য সম্পাদকের ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, জারি লুক আউট নোটিস

নিজস্ব প্রতিবেদন: ছেলের বিরুদ্ধে ধর্ষণের মামলা। প্রবল চাপে কেরল সিপিএমের রাজ্যে সম্পাদক কোদিয়ারি বালাকৃষ্ণন।

আরও পড়ুন-ফের গুলির লড়াই পুলওয়ামায়! সেনার গুলিতে খতম ১ জঙ্গি

বুধবার কোদিয়ারি বালাকৃষ্ণণের বড়ছেলে বিনয় কোদিয়ারির বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করে মুম্বই পুলিস। বিনয়ের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছেন মুম্বইয়ের এক মহিলা। ওই মামলা হওয়ার পরই নাকি আর পাওয়া যাচ্ছে না বিনয়কে।

মুম্বইয়ের ওই মহিলা অভিযোগ করেছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁকে একাধিকবার ধর্ষণ করেছেন বিনয়। শুধু তাই নয়, ৮ বছরের একটি ছেলেও রয়েছে তাদের। মুম্বইয়ের ওসিয়ারা থানায় এনিয়ে বিস্তারিত অভিযোগ জমা দিয়েছেন ওই মহিলা।

পুলিসকে একটি চিঠি লিখে ওই মহিলা জানিয়েছেন, ২০০৯ সালে বিনয়ের সঙ্গে তাঁর পরিচয় হয় দুবাইয়ে। সেখানে তিনি একটি ডান্স বারে কাজ করতেন। এর পর থেকেই ঘনিষ্ঠতা ও বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্কের শুরু।

মহিলা আরও লিখেছেন ২০১০ সালে তাঁকে বিনয় তাঁকে মুম্বইয়ে আনে ও একটি ঘর ভাড়া করে দেন। ২০১৮ সাল পর্যন্ত তিনি সেই ভাড়া ঘরেই ছিলেন। এই কয়েক বছর বিনয় তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে ছিল।

আরও পড়ুন-কাটমানির 'বখরা' নিয়ে শাসকদলে গোষ্ঠীসংঘর্ষ বীরভূমে, বোমাবাজি, ঘেরাও

এদিকে, মহিলার সব অভিযোগ অস্বীকার করেছেন বিনয় কোদিয়ারি। আগাম জামিনের জন্য আদালতে আবেদনও জানিয়েছেন তিনি। তবে কেরলের কুন্নুরে কোদিয়ারির গ্রামের বাড়িতেও বিনয়ের খোঁজে গিয়েছিল পুলিস। তাঁকে ৭২ ঘণ্টার মধ্যে আত্মসমর্পণ করতে বলা হয়েছে।

অন্যদিকে, এনিয়ে কোনও কিছুই মন্তব্য করেননি। গোটা বিষয়টি থেকে তিনি দূরত্ব বজায় রেখেই চলছেন রাজ্য সভাপতি।

.