বিজেপি সরকারের প্রতি অসন্তুষ্ট রামদেব !

যোগগুরু রামদেবের মুখে এবার ভিন্ন সুর। এতদিন পর্যন্ত যে বিজেপিকে তিনি সম্পূর্ণ সমর্থন জানিয়ে এসেছিলেন আজ সেই দলের বিরুদ্ধেই মুখ খুললেন। তবে সামগ্রিকভাবে বিজেপি বা কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তিনি কিছু বলেননি। শুধুমাত্র 'কালাধন' বা বিদেশে গচ্ছিত বেআইনি ভারতীয় অর্থ দেশে ফিরিয়ে আনার ব্যাপারে সরকারের 'ব্যার্থতা'কেই তিনি আক্রমণের লক্ষ্য করেছেন।

Updated By: Jun 12, 2016, 08:20 PM IST
বিজেপি সরকারের প্রতি অসন্তুষ্ট রামদেব  !

ওয়েব ডেস্ক: যোগগুরু রামদেবের মুখে এবার ভিন্ন সুর। এতদিন পর্যন্ত যে বিজেপিকে তিনি সম্পূর্ণ সমর্থন জানিয়ে এসেছিলেন আজ সেই দলের বিরুদ্ধেই মুখ খুললেন। তবে সামগ্রিকভাবে বিজেপি বা কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তিনি কিছু বলেননি। শুধুমাত্র 'কালাধন' বা বিদেশে গচ্ছিত বেআইনি ভারতীয় অর্থ দেশে ফিরিয়ে আনার ব্যাপারে সরকারের 'ব্যার্থতা'কেই তিনি আক্রমণের লক্ষ্য করেছেন।

তাঁর কথায়, "আমি এবং দেশবাসী অখুশি কারণ ব্ল্যাক মানি ফিরিয়ে আনার ব্যাপারে সরকারের কার্যকারী পদক্ষেপের ঘাটতি রয়েছে।" যদিও মোদী সরকারের উন্নয়ন মূলক কাজকর্মের ও দুর্নীতির প্রতি 'জিরো টলারেন্স'-এর নীতিকে তিনি প্রশংসা করেছেন।

উড়তা পঞ্জাব ছবির বিষয়ে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি। কারণ হিসাবে তিনি জানিয়েছেন যে তিনি সিনেমা দেখেন না তাই এই বিষয়ে কিছু বলবেন না।

আগামীকাল জলন্ধরে রাহুল গান্ধীর নেতৃত্বে কংগ্রেসের যে প্রতিবাদসভা করার কথা সে বিষয়ে রামদেবের থেকে জানতে চাওয়া হলে তিনি বলেন, "ওঁর (রাহুল) কাছ থেকে আগে জানতে চাওয়া উচিত যে ওঁ কখনও ড্রাগ নিয়েছে কিনা? " কংগ্রেস সম্পর্কে এখানেই থামেনি যোগগুরুর ব্যাঙ্গ বিদ্রুপ। তাঁর মতে রাহুল গান্ধী কংগ্রেসের সভাপতি হলে বিজেপি কর্মীদের দলীয় কাজকর্ম অনেক কমে যাবে। কারণ, এমনিতেই তখন বিজেপির পালে হাওয়া লাগবে। কিন্তু প্রিয়াঙ্কা সভাপতি হলে  বিজেপি কর্মীদের যোগাভ্যাস করতে হবে নিয়মিত। রাজনৈতিক মহলের মতে, রামদেব এই উক্তির মাধ্যমে নেতৃত্বের বিষয়ে রাহুল-প্রিয়াঙ্কা সম্পর্কিত কংগ্রেসের সাম্প্রতিক অন্তর্দলীয়  জল্পনা-কল্পনাতেই হাওয়া দিয়েছেন।

.