শিনা হত্যাকাণ্ডের তদন্ত চালাতে আগ্রহী নন রাকেশ মারিয়া

শিনা হত্যাকাণ্ডের তদন্ত চালাতে আগ্রহী নন রাকেশ মারিয়া। এখনও প্রকাশ্যে কিছু না বললেও সূত্রের খবর, হত্যাকাণ্ডের তদন্তে গররাজি মারিয়া। মৌখিকবাবে তাঁর আপত্তির কথাও জানিয়েছেন তিনি। সূত্রের খবর, পুলিস কমিশনার পদে নেই অথচ শিনা হত্যা তদন্তে আছেন, এই অবস্থা মেনে নিতে পারছেন না মারিয়া। নির্ধারিত সময়ের বাইশ দিন আগেই যে ভাবে আচমকা তাঁকে পুলিস কমিশনার পদ থেকে সরতে হয়েছে তাতে স্বাভাবিকভাবেই খুশি নন মরিয়া। এমনকি তিনি ইস্তফা দিতে পারেন বলেও জল্পনা চলছিল।

Updated By: Sep 10, 2015, 08:17 AM IST
শিনা হত্যাকাণ্ডের তদন্ত চালাতে আগ্রহী নন রাকেশ মারিয়া

ওয়েব ডেস্ক: শিনা হত্যাকাণ্ডের তদন্ত চালাতে আগ্রহী নন রাকেশ মারিয়া। এখনও প্রকাশ্যে কিছু না বললেও সূত্রের খবর, হত্যাকাণ্ডের তদন্তে গররাজি মারিয়া। মৌখিকবাবে তাঁর আপত্তির কথাও জানিয়েছেন তিনি। সূত্রের খবর, পুলিস কমিশনার পদে নেই অথচ শিনা হত্যা তদন্তে আছেন, এই অবস্থা মেনে নিতে পারছেন না মারিয়া। নির্ধারিত সময়ের বাইশ দিন আগেই যে ভাবে আচমকা তাঁকে পুলিস কমিশনার পদ থেকে সরতে হয়েছে তাতে স্বাভাবিকভাবেই খুশি নন মরিয়া। এমনকি তিনি ইস্তফা দিতে পারেন বলেও জল্পনা চলছিল।

তবে বুধবার মারিয়া স্পষ্ট করে দেন, ইস্তফার কথা তিনি ভাবছেন না। কিন্তু একইসঙ্গে ঘনিষ্ঠ মহলে জানান, ডিজি হোমগার্ডের পদে থেকে শিনা হত্যাকাণ্ডের তদন্ত চালিয়ে যাওয়া তাঁর পক্ষে সম্ভব নয়।  প্রসঙ্গত গতকালই মহারাষ্ট্র সরকার লিখিত নির্দেশ দেয় যে স্পেশাল ডিউটি হিসেবে শিনা হত্যার তদন্তে থাকবেন মারিয়া। এই লিখিত নির্দেশের পর এবার মারিয়াকেও আনুষ্ঠানিকভাবে তাঁর অবস্থান জানাতে হবে। 

.