১০৭ বছরের 'বার্থ ডে গার্ল'-কে ব্যাচলর রাহুলের উপহার

সদ্য কংগ্রেস সভাপতি হওয়া ৪৭ বছরের সনিয়া-তনয়কে একবার সামনাসামনি দেখার। রাহুল গান্ধীর সঙ্গে দেখা করতে চান তিনি। বৃদ্ধার এমন 'আকাশকুসুম' আর্জিকে সফল করতে একটুও কুণ্ঠাবোধ হল না পরিবারের।

Updated By: Dec 26, 2017, 06:27 PM IST
১০৭ বছরের 'বার্থ ডে গার্ল'-কে ব্যাচলর রাহুলের উপহার
ছবি- সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন: মাত্র ১০৭ বছরে পা দিলেন তিনি। ঘটা করে বার্থ ডে গার্লের জন্মদিন পালন করল তাঁর পরিবার। কাটা হয় কেকও। তাঁর সব সাধ মেটানোর জন্য আপ্রাণ চেষ্টা করে পরিবারও। তবে, এতকিছুর পরেও একটি সাধ অপূরণ থেকে গিয়েছিল বৃদ্ধার।

কী সেই সাধ?

আরও পড়ুন- আসাদউদ্দিন ওয়েইসির বাড়ির সামনে গেরুয়া পতাকা ওড়াল হিন্দু সংগঠন

সদ্য কংগ্রেস সভাপতি হওয়া ৪৭ বছরের সনিয়া-তনয়কে একবার সামনাসামনি দেখার। রাহুল গান্ধীর সঙ্গে দেখা করতে চান তিনি। বৃদ্ধার এমন 'আকাশকুসুম' আর্জিকে সফল করতে একটুও কুণ্ঠাবোধ হল না পরিবারের। সোশ্যাল মিডিয়ার রাহুলের উদ্দেশে মেসেজ ছাড়লেন নাতনি দীপালি সিকান্দ। মোদীর মতোই সোশ্যাল মিডিয়ায় তুখোর হয়ে উঠেছেন রাহুল গান্ধী- এটা এখন সর্বজনবিদিত। দিন ফুরনোর আগেই এল উত্তর। না, কোনও 'পিডি' (রাহুলের পোষ্য) উত্তর দেয়নি। শুভেচ্ছা বার্তা পাঠালেন খোদ রাহুল গান্ধী। টুইটার হ্যান্ডেলে রাহুল লেখেন, "দীপালি, তোমার ঠাকুমাকে জন্মদিন এবং বড়দিনের অনেক শুভেচ্ছা জানিও। আমার তরফে উষ্ণ আলিঙ্গন রইল ঠাকুমার জন্য।" টুইট করে থেমে থাকেননি রাহুল। পরে দীপালি আরও এখটি টুইট করে জানান, রাহুল গান্ধী ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন ঠাকুমাকে। তবে কেন রাহুলের সঙ্গেই দেখা করার ইচ্ছা প্রকাশ করলেন ওই বৃদ্ধা? দীপালিকে ঠাকুমা জানিয়েছেন, 'রাহুল ভীষণ হ্যান্ডসাম'।

আরও পড়ুন- এনকাউন্টারে খতম ‘ছোটা নুর’, ৪ ফুটের এই জইশ জঙ্গিই হয়ে ওঠে সেনার মাথাব্যাথা

.