পীয়ূষ গোয়েলের বিরুদ্ধে দুর্নীতির অভি‌যোগ, পদত্যাগের দাবি রাহুলের

কেন্দ্রীয় মন্ত্রী পীয়ূষ গোয়েলের পদত্যাগ দাবি করল কংগ্রেস। রাহুল গান্ধীর দলের অভি‌যোগ, নিজের ক্ষমতা ব্যবহার করে গোয়েল বিপুল টাকা মুনাফা করেছেন। এনিয়ে ট্যুইটও করেছেন খোদ রাহুল গান্ধী।

Updated By: Apr 28, 2018, 10:43 PM IST
পীয়ূষ গোয়েলের বিরুদ্ধে দুর্নীতির অভি‌যোগ, পদত্যাগের দাবি রাহুলের

নিজস্ব প্রতিবেদন: কেন্দ্রীয় মন্ত্রী পীয়ূষ গোয়েলের পদত্যাগ দাবি করল কংগ্রেস। রাহুল গান্ধীর দলের অভি‌যোগ, নিজের ক্ষমতা ব্যবহার করে গোয়েল বিপুল টাকা মুনাফা করেছেন। এনিয়ে ট্যুইটও করেছেন খোদ রাহুল গান্ধী।

আরও পড়ুন-হাইকোর্টে ৩ অস্ত্রে শাসককে ঘায়েল করার কৌশল বিজেপির 

কংগ্রেস সভাপতি বলেছেন, ‘দেশের বহু করপোরেট হাউসের জন্য মোদীর দরজা খুলে দিয়েছেন গোয়েল। ‌যিনি নিজের কোম্পানি বিক্রি করে ৪৮ কোটি টাকা মুনাফা করেছেন তাঁর বিরুদ্ধে কী ব্যবস্থা নিচ্ছেন প্রধানমন্ত্রী?’

পীয়ূষ গোয়েলের বিরুদ্ধে সুর চড়িয়েছেন কংগ্রেস নেতা পবন খের। সাবাদিক সম্মেলন করে তাঁর দাবি,  মন্ত্রী হওয়ার ৪ মাস পর গোয়েল তাঁর কোম্পানি ফ্ল্যাসনেট ইনফো সলিউশন(ইন্ডিয়া) লিমিটেডের শেয়ার বিপুল মুনাফায় বিক্রি করেছেন। গোয়েল ওই সম্পত্তির কথা মন্ত্রী হওয়ার পর ঘোষণা করেননি। প্রধানমন্ত্রী ঘোষণা করেছিলেন, না খাউঙ্গা, না খানে দুঙ্গা। এখন প্রধানমন্ত্রী কি বলবেন? তাঁর একজন মন্ত্রী কেন এরকম সন্দেহজনক অনলাইন আর্থিক লেনদেনের সঙ্গে জড়িত ছিলেন?

আরও পড়ুন-ভোটের আগেই তিনটি জেলা পরিষদ ঘাসফুলের দখলে

কংগ্রেসের অভি‌যোগের জবাব দিতে গিয়ে বিজেপির তরফে একটি বিবৃতি দেওয়া হয়েছে। সেখানে বলা হয়েছে, সস্তা ব্যক্তিগত আক্রমণের রাজনীতি করছে কংগ্রেস। গোয়েল ওই সম্পত্তি বিক্রি করেছিলেন মন্ত্রী হওয়ার আগে। মন্ত্রী হওয়ার পর তিনি সব ধরনের ব্যবসায়িক কাজকর্ম থেকে সরে আসেন।

.