১ মিনিটেরও কম সময়ে ১৫টি push-ups, নাচলেনও রাহুল

একবার একহাতেও 'পুশ-আপ' করে দেখান রাহুল গান্ধী।

Updated By: Mar 1, 2021, 07:14 PM IST
১ মিনিটেরও কম সময়ে ১৫টি push-ups, নাচলেনও রাহুল

নিজস্ব প্রতিবেদন: ভোট বড় বালাই। ভোটপ্রচারে রাজনৈতিক নেতারা নানা কাণ্ডকারখানা করে থাকেন। রাহুল গান্ধী এবার ডন-বৈঠক দিলেন, নাচলেনও তামিলনাড়ুতে। আসলে সামনেই তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচন। 

তামিলনাড়ুর (Tamil Nadu) মুলাগুমুদুবন (Mulagumoodubn) এলাকার সেন্ট জোসেফ ম্যাট্রিকুলেশন হায়ার সেকেন্ডারি স্কুলে (St. Joseph’s Matriculation Higher Secondary School) এবার গিয়েছিলেন রাহুল (Rahul Gandhi)। সেন্ট জোসেফে গিয়ে পড়ুয়াদের সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন রাহুল গান্ধী। আলাদা করে প্রত্যেকের সঙ্গে কথা বললেন। শারীরিক সুস্থতার কথা বললেন।

আরও পড়ুন: স্টেশনে ট্রেন এসে দাঁড়াল ৮৭ বছর পরে! উদ্বেল এলাকাবাসী

কথা বলতে বলতেই দশম শ্রেণির এক ছাত্রর দিকে একটানা ১৫ বার ডনবৈঠক করার চ্যালেঞ্জ ছুড়ে দিলেন ৫০-এর রাহুল। রাহুল নিজেই এক মিনিটেরও কম সময়ে ১৫ বার ডন বৈঠক দিলেন (15 push-ups in less than a minute)। এমনকি একবার একহাতেও পুশ-আপ করে দেখান রাজীবতনয়। তাঁর শারীরিক সক্ষমতা দেখে চোখ কপালে পড়ুয়া থেকে শিক্ষক সকলেরই। মঞ্চে কিছু নাচের মুভমেন্টও (dance moves) করে দেখান রাহুল। 

ক'দিন কয়েক আগেই কেরলে গিয়ে মৎস্যজীবীদের সঙ্গে সমুদ্রে ঝাঁপ মেরেছিলেন রাহুল। তাঁদের জীবিকা, রুজি-রোজগার, সমস্যার কথা শুনেছিলেন। এবার চমক দিলেন তামিলনাড়ুতে। প্রসঙ্গত, তামিলনাড়ু এবং কেরল দুই রাজ্যেই ভোটগ্রহণ ৬ এপ্রিল এবং ফল ঘোষণা ২ মে। 

আরও পড়ুন: Tamil Nadu-তে ৬০ আসন দাবি BJP-র, নারাজ AIADMK

.