১৪ ফুটের কুমির শিকার করা বাঘিনী 'মাছলি'র মৃত্যু

নাম মাছলি অথচ জঙ্গলের রানি তিনিই। রণথম্বরের সুপার স্টারের মৃত্যু হল মাত্র ১৯ বছর বয়সেই। এই মাছলিই নাকি রণথম্বরের সেই বাঘিনী যার ছবিই সবথেকে বেশি তোলা হয়েছে এবং যে তথ্য না দিলেই নয়, মাছলিই ছিল রণথম্বরের রোজগেরে সদস্য, যিনি সরকারের ঘরে প্রতি বছর ১০ লাখ টাকার আয় দিতেন। বিগত ১০ বছরে রণথম্বরের রানি 'মাছলি'কেই দেখতে বারবার এসেছে বাঘপ্রিয় পর্যটকরা, আর সেখান থেকেই আয় হয়েছে ১ কোটি টাকা। মাছলিই ছিল রণথম্বর ন্যাশনাল পার্কের আইকন। 

Updated By: Aug 18, 2016, 02:48 PM IST
১৪ ফুটের কুমির শিকার করা বাঘিনী 'মাছলি'র মৃত্যু

ওয়েব ডেস্ক: নাম মাছলি অথচ জঙ্গলের রানি তিনিই। রণথম্বরের সুপার স্টারের মৃত্যু হল মাত্র ১৯ বছর বয়সেই। এই মাছলিই নাকি রণথম্বরের সেই বাঘিনী যার ছবিই সবথেকে বেশি তোলা হয়েছে এবং যে তথ্য না দিলেই নয়, মাছলিই ছিল রণথম্বরের রোজগেরে সদস্য, যিনি সরকারের ঘরে প্রতি বছর ১০ লাখ টাকার আয় দিতেন। বিগত ১০ বছরে রণথম্বরের রানি 'মাছলি'কেই দেখতে বারবার এসেছে বাঘপ্রিয় পর্যটকরা, আর সেখান থেকেই আয় হয়েছে ১ কোটি টাকা। মাছলিই ছিল রণথম্বর ন্যাশনাল পার্কের আইকন। 

১৪ ফুটের কুমিড় মেরে শিরোনামে এসেছিলেন মাছলি। এরপর থেকেই ইন্টারনেট সেনসেশন রণথম্বরের রানি 'মাছলি'। তার হঠাৎ মৃত্যুতে শোকপ্রকাশ করেছে রণথম্বর ন্যাশনাল পার্কের কর্মীরা।  

 

.