Punjab CM: মত্ত পঞ্জাবের মুখ্যমন্ত্রী, জার্মানিতে বিমান থেকে নামিয়ে দেওয়া হল মান-কে, খোঁজখবর করছে কেন্দ্র

গত ১১-১৮ সেপ্টেম্বর জার্মানি সফরে ছিলেন ভগবন্ত মান। সেখান থেকে ফেরার সময় মান এতটাই মত্ত ছিলেন যে ফ্রাঙ্কফুট বিমানবন্দরে মানকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। তিনি একটাই নেশাগ্রস্ত ছিলেন যে ঠিকমত দাঁড়াতেও পারছিলেন না

Updated By: Sep 20, 2022, 09:01 PM IST
Punjab CM: মত্ত পঞ্জাবের মুখ্যমন্ত্রী, জার্মানিতে বিমান থেকে নামিয়ে দেওয়া হল মান-কে, খোঁজখবর করছে কেন্দ্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জার্মানির ফাঙ্কফুট বিমানবন্দরে লুফত্হানসা-র বিমান থেকে নামিয়ে দেওয়া হয় পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে। মত্ত হওয়ার জন্যই তাঁকে বিমানে উঠতে দেওয়া হয়নি বলে খবর। আম আদমি পার্টি বিষয়টি অস্বীকার করলেও এনিয়ে খোঁজ খবর নেওয়ার কথা জানিয়েছেন বিমান পরিবহণ মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। বিষয়টি গুরুতর বলে মন্তব্য করেছেন সিন্ধিয়া। সোমবার ওই অভিযোগ করেছিলেন শিরোমনি অকালি দল প্রধান সুখবীর সিং বাদল। তিনি দাবি করে জার্মানির ফ্রাঙ্কফুট বিমান বন্দরে লুফত্হানসা-র বিমান থেকে মানকে নামিয়ে দেওয়া হয়। কারণ তিনি মাতাল হয়ে পড়েছিলেন। বিষয়টি নিয়ে খোঁজখবর করা জন্য সিন্ধিয়াকে চিঠি লেখেন কংগ্রেস নেতা প্রতাপ সিং বাজওয়া।

আরও পড়ুন- বাবার সেলুনের কর্মচারীর সঙ্গে পড়শির পরকীয়া! শান্তিনিকেতনে ৪ বছর শিশু খুনে চাঞ্চল্যকর তথ্য

ওই অভিযোগ নিয়ে বাজওয়া সংবাদমাধ্য়মে বলেন, গোটা ঘটনাটি ঘটেছে বিদেশে। গোটা বিষয়টি এখন লুফত্হানসা কর্তৃপক্ষের তথ্য দেওয়ার উপরে নির্ভর করছে। আমাকে এনিয়ে খোঁজখবর নেওয়ার অনুরোধ করা হয়েছে। বিষয়টি আমি দেখছি। 

উল্লেখ্য, গত ১১-১৮ সেপ্টেম্বর জার্মানি সফরে ছিলেন ভগবন্ত মান। সেখান থেকে ফেরার সময় মান এতটাই মত্ত ছিলেন যে ফ্রাঙ্কফুট বিমানবন্দরে মানকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়। তিনি একটাই নেশাগ্রস্ত ছিলেন যে ঠিকমত দাঁড়াতেও পারছিলেন না। এদিকে বিমান থেকে মানকে নামিয়ে দেওয়ার পর তাঁর লাগেজ নামিয়ে আনতে অনেকটাই সময় লেগে যায়। এতে বিমান ছাড়তে প্রায় সাড়ে তিন ঘণ্টা দেরি হয়ে যায়। এমটাই দাবি করেছেন সুখবীর সিং বাদল। এদিকে, আপের তরফে দাবি করা হয়েছে শরীর অসুস্থ থাকায় বিমানে উঠতে পারেননি মান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.