‘ভালোমানুষির মুখোশটা খুলে ফেলুন’, পুলওয়ামা হামলা নিয়ে ইমরানকে নিশানা ওয়েসির

পুলওয়ামা হামলা সম্পর্কে ওয়েসি বলেন, পুলওয়ামা হামলার সঙ্গে পাকিস্তানের যোগ রয়েছে। পাক সরকার, পাক সেনা ও আইএসআইয়ের যোগসাজসে এই হামলা হয়েছে

Updated By: Feb 24, 2019, 10:03 AM IST
‘ভালোমানুষির মুখোশটা খুলে ফেলুন’, পুলওয়ামা হামলা নিয়ে ইমরানকে নিশানা ওয়েসির

নিজস্ব প্রতিবেদন: পুলওয়ামা হামলা নিয়ে ইমরান খানকে নিশানা করলেন অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলেমিন প্রধান আসাদউদ্দিন ওয়েসি।

আরও পড়ুন-ভিডিয়ো: টমাটোর বদলা পরমাণু বোমায়, হুঁশিয়ারি দিতে গিয়ে হাসালেন পাক সাংবাদিক   

শনিবার মুম্বইয়ে এক সভায় ওয়েসি পুলওয়ামা হামলার জন্য পাকিস্তানকেই দায়ি করেন। তিনি বলেন, ‘সংবাদমাধ্যমে ইমরান যে বার্তাটা দিতে চাইছেন তা বন্ধ করুন। এটাই প্রথমবার নয়। একসময় পাঠানকোটে হামলা হয়েছিল, তারপর উরিতে। এবার পুলওয়ামায়। ভারতের পক্ষ থেকে এটা বলতে চাই ভালোমানুষ সাজার এই মুখোশটা এবার খুলে ফেলুন।‘

ভারতের মুসিলমদের নিয়ে পাকিস্তানের মাথাব্যাথার কোনও কারণ নেই বলে পাকিস্তানকে হুঁশিয়ারি দেন ওয়েসি। তিনি বলেন, স্বাধীনতার পরও কোটি কোটি মুসলিম ভারতে বাস করেন। ভারতের মতো একটা ধর্ম নিরপেক্ষ দেশে এখনও পাকিস্তানের ঈর্ষার কারণ। এদেশে দুই সম্প্রদায়ের মানুষ এখনও মিলেমিশে বাস করেন। দেশের কোনও সমস্যা হলে তারা এককাট্টা।

আরও পড়ুন-কংগ্রেসের জন্য শরিকদের সঙ্গে মনোমালিন্য, সেই সিপিএমকেই চরমবার্তা সোমেনের

পুলওয়ামা হামলা সম্পর্কে ওয়েসি বলেন, পুলওয়ামা হামলার সঙ্গে পাকিস্তানের যোগ রয়েছে। পাক সরকার, পাক সেনা ও আইএসআইয়ের যোগসাজসে এই হামলা হয়েছে। যে সংগঠন ওই হামলা চালিয়েছে তাদের বলতে চাই, তোমরা তোমরা জইশ-ই-মহাম্মদ নও তোমরা জইশ-ই-শয়তান।

.