জঙ্গলরাজ! দিনের আলোয় ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে থাকা Promoter-এর বুকে গুলি দুষ্কৃতিদের

কেউ এগিয়ে আসার আগেই সেই ব্যক্তিকে পয়েন্ট ব্ল্যাঙ্ক থেকে গুলি করে পালায় দুজন দুষ্কৃতী। কয়েক মিনিটের মধ্যেই কাজ শেষ। 

Updated By: Dec 21, 2020, 01:47 PM IST
জঙ্গলরাজ! দিনের আলোয় ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে থাকা Promoter-এর বুকে গুলি দুষ্কৃতিদের

নিজস্ব প্রতিবেদন- জঙ্গলরাজ না হলে এমন ভয়াবহ ঘটনা ঘটে নাকি! বাস্তবের এই ঘটনা সিনেমার প্লট-কেও হার মানাবে। দিনের আলোয় ভিড় রাস্তার মাঝে দাঁড়ানো একজন প্রমোটারকে পরপর তিনটি গুলি করে পালাল দুষ্কৃতীরা। ঘটনার আকস্মিকতায় আশেপাশের লোকজন তখন থ। কেউ এগিয়ে আসার আগেই সেই ব্যক্তিকে পয়েন্ট ব্ল্যাঙ্ক থেকে গুলি করে পালায় দুজন দুষ্কৃতী। কয়েক মিনিটের মধ্যেই কাজ শেষ। গোটা ঘটনা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। উত্তরপ্রদেশের আগ্রার এই ঘটনা আরো একবার যোগী আদিত্যনাথের প্রশাসনের দিকে আঙুল তুলে দিয়ে গেল।

এর আগে ফরিদাবাদে নিকিতা তোমর নামের এক কলেজছাত্রীকে প্রকাশ্য রাস্তায় গুলি করেছিল তৌসিফ নামের মুসলিম যুবক। সেই ঘটনায় হইচই হয়েছিল দেশজুড়ে। এমনকী লাভ জিহাদের অভিযোগ উঠেছিল তৌসিফ নামের ওই মুসলিম যুবকের বিরুদ্ধে। এবার আগ্রায় দিনের আলোয় প্রকাশ্য রাস্তায় প্রোমোটারকে গুলি করে খুন করে পালাল দুষ্কৃতীরা। ৫০ বছর বয়সী হরিশ পাকাউড়ি রাস্তা পার করবেন বলে দাঁড়িয়ে ছিলেন। মোবাইল ফোনে কারো সঙ্গে কথা বলছিলেন তিনি। সেই সময়ই বাইকে চেপে হঠাৎ দুজন তাঁর সামনে চলে আসে। পিছনে বসা দুষ্কৃতী খুব কাছ থেকে তাঁকে গুলি করে।

আরও পড়ুন-  আটজন মানুষকে খুবলে খেয়েছে! নরখাদক (Man eater) চিতাবাঘকে 'শাস্তি' দিল বন দফতর

দুটি গুলি করার পর বাইক আরোহীকে ধাক্কা মেরে ফেলে দিয়েছিলেন হরিশ। কিন্তু এরপরই পিছনে বসা সেই দুষ্কৃতী খুব কাছ থেকে ওই প্রোমোটারকে আরো একটি গুলি করে। তখন মাটিতে লুটিয়ে পড়েন হরিশ। উত্তরপ্রদেশের পুলিস এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। জানানো হয়েছে, হরিশের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলছে পুলিস-প্রশাসন। হরিশ নামের ওই ব্যক্তির পুরনো কোনও শত্রু আছে কিনা তা খুঁজে দেখার চেষ্টা করছে পুলিস।

.