অসমের ঘটনার নিন্দা প্রধনমন্ত্রীর

অসমে গণহত্যা করে নিজেদের কাপুরুষতার পরিচয় দিয়েছে জঙ্গিরা। গতরাতে টুইট করে এভাবেই অসমে এনডিএফবি জঙ্গিদের গণহত্যার তীব্র নিন্দা করেন মোদী। এবিষয়ে গতরাতেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং ও অসমের মুখ্যমন্ত্রী তরুণ গগৈর সঙ্গে ফোনে কথা হয় প্রধানমন্ত্রীর। কেন্দ্র অসমের পরিস্থিতির উপর নজর রাখছে বলে জানিয়েছেন তিনি।

Updated By: Dec 24, 2014, 11:26 AM IST

নয়াদিল্লি: অসমে গণহত্যা করে নিজেদের কাপুরুষতার পরিচয় দিয়েছে জঙ্গিরা। গতরাতে টুইট করে এভাবেই অসমে এনডিএফবি জঙ্গিদের গণহত্যার তীব্র নিন্দা করেন মোদী। এবিষয়ে গতরাতেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং ও অসমের মুখ্যমন্ত্রী তরুণ গগৈর সঙ্গে ফোনে কথা হয় প্রধানমন্ত্রীর। কেন্দ্র অসমের পরিস্থিতির উপর নজর রাখছে বলে জানিয়েছেন তিনি।

পরিস্থিতি খতিয়ে দেখতে অসম যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী। বর্তমান পরিস্থিতিতে তরুণ গগৈকে সবরকমের সাহায্যের আশ্বাসও দিয়েছেন মোদী। আধাসামরিক বাহিনী ইতিমধ্যেই পৌছে গিয়েছে ঘটনাস্থলে।

যাঁরা অসমে হামলায় প্রাণ হারিয়েছেন তারা বেশিরভাগই চা বাগানের শ্রমিক। আজ ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছেন স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিং।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই ঘটনাকে নক্কারজনক ঘটনা বলে কটাক্ষ করেছেন। রাষ্ট্রপতি প্রণব মুখার্জি নিন্দা করে মন্তব্য করেন, ""শক্ত হাতে ই ধরনের হিংসা ও সন্ত্রাসকে দমন করা উচিৎ।''

 

.