নোট বাতিল প্রসঙ্গে এবার এমনটাই দাবি প্রধানমন্ত্রীর!

নোট বাতিল ইস্যুতে বারবার বিরোধীদের চাপের মুখে পড়তে হয়েছে তাঁকে। যদিও, সে সবের তোয়াক্কা না করে নিজের লক্ষ্যে স্থির রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রত্যেকবারই বলে চলেছেন এক কথা। কালো টাকার জোগান রুখতে এবং দেশকে দুর্নীতিমুক্ত করতে তাঁর এই পদক্ষেপ।

Updated By: Jan 8, 2017, 11:35 AM IST
নোট বাতিল প্রসঙ্গে এবার এমনটাই দাবি প্রধানমন্ত্রীর!

ওয়েব ডেস্ক : নোট বাতিল ইস্যুতে বারবার বিরোধীদের চাপের মুখে পড়তে হয়েছে তাঁকে। যদিও, সে সবের তোয়াক্কা না করে নিজের লক্ষ্যে স্থির রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রত্যেকবারই বলে চলেছেন এক কথা। কালো টাকার জোগান রুখতে এবং দেশকে দুর্নীতিমুক্ত করতে তাঁর এই পদক্ষেপ।

আরও পড়ুন- মোদীর ছোঁয়ায় আরোগ্যের পথে অসুস্থ বালক

নোট বাতিলের পর বিভিন্ন দলের পার্টি ফান্ডে বিপুল কালো টাকা জমা পড়েছে বলে অভি‌যোগ উঠেছে। এই পরিস্থিতিতে এবার বিজেপির তহবিলের উৎস জনসাধারণকে জানানোর বিষয়ে সওয়াল করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দলের জাতীয় কর্মসমিতির বৈঠকে নরেন্দ্র মোদী জানিয়েছেন, বিজেপির তহবিলের উৎস কী তা জানার অধিকার সাধারণ মানুষের রয়েছে। এনিয়ে সব দলকেই এগিয়ে আসতে হবে।

দলের তহবিল প্রকাশ্যে আনার জন্য একটি সর্বদলীয় বৈঠক ডাকার ইঙ্গিতও দেন মোদী। বাজেট অধিবেশনে এনিয়ে একটি বিলও আসতে পারে। দেশের রাজনৈতিক দলগুলির মধ্যে স্বচ্ছতা আনতে সবদলকেই এগিয়ে আসতে হবে বলে দাবি প্রধানমন্ত্রীর।

.