মন্নতের সামনে বেআইনি নির্মাণ ভেঙে ফেলার আর্জি পুনম মহাজনের

ফের বিতর্ক তৈরি হল বান্দ্রা শহরতলিতে শাহরুখের বাংলো মন্নতের সামনে বেআইনি নির্মাণ নিয়ে। মন্নতের সামনের গাড়ি পার্কিংয়ের এই জায়গার জন্য প্রতিদিন যানজটের শিকার হন বলে বিক্ষোভ জানিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। অবশেষে তাঁদের অভিযোগ শুনে মুম্বই কর্পোরেশনে চিঠি দিয়েছেন বিজেপি সাংসদ পুনম মহাজন।

Updated By: Feb 3, 2015, 06:03 PM IST
মন্নতের সামনে বেআইনি নির্মাণ ভেঙে ফেলার আর্জি পুনম মহাজনের

ওয়েব ডেস্ক: ফের বিতর্ক তৈরি হল বান্দ্রা শহরতলিতে শাহরুখের বাংলো মন্নতের সামনে বেআইনি নির্মাণ নিয়ে। মন্নতের সামনের গাড়ি পার্কিংয়ের এই জায়গার জন্য প্রতিদিন যানজটের শিকার হন বলে বিক্ষোভ জানিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। অবশেষে তাঁদের অভিযোগ শুনে মুম্বই কর্পোরেশনে চিঠি দিয়েছেন বিজেপি সাংসদ পুনম মহাজন।

পুনমের অভিযোগ এই নির্মাণের কারণে এলাকার মনুষের স্বাভাবিক জনজীবন ব্যাহত হলেও কোনওরকম সহযোগিতা কর্পোরেশনের কাছ থেকে পাওয়া যায়নি। এ দিন মুম্বই কর্পোরেশনের কমিশনার সীতারাম কুন্তেকে লেখা চিঠিতে তিনি বলেছেন, "এই র‌্যাম্প শুধুমাত্র বাংলোর(মন্নত) মালিক তার গাড়ি পার্কিং-এর কাজে ব্যবহার করেন। অন্যান্য বাসিন্দাদের মানুষের জনজীবনে যা ব্যাঘাত ঘটাচ্ছে। বেআইনি ভাবে নির্মিত এই র‌্যাম্প জনসাধারনের স্বার্থে ভেঙে ফেলা হোক।" গত ২৯ জানুয়ারি এই চিঠি পাঠিয়েছেন পুনম।

এই র‌্যাম্পের কারণে স্থানীয় মাউন্ট মেরি চার্চে যাওয়ার পথ আটকে যাচ্ছে বলেও অভিযোগ রয়েছে বাসিন্দাদের।

 

.