Viral: উর্দি পরেই রিলসে ভোজপুরী গানে নাচ, মহিলা পুলিসকর্মীর 'লাস্যে' সমালোচনার ঝড়

 ব্যক্তিগত আর পেশাগত জীবন মাঝে আর কোনও সীমারেখা রইল না! 

Updated By: Jan 15, 2024, 10:13 PM IST
Viral: উর্দি পরেই রিলসে ভোজপুরী গানে নাচ, মহিলা পুলিসকর্মীর 'লাস্যে' সমালোচনার ঝড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যক্তিগত আর পেশাগত জীবন মাঝে আর কোনও সীমারেখা রইল না! পরনে উর্দি। কোমরে পিস্তল। কর্তব্যরত অবস্থাতেই ভোজপুরী গানের সঙ্গে এবার নাচলেন মহিলা পুলিস। বানিয়ে ফেলেন রিলস! ভাইরাল হতেই সমালোচনায় মুখ নেটিজেনরা।

আরও পড়ুন:  Punjab: চুড়িদার-চুড়ি-টিপ-লিপস্টিকে সেজে প্রেমিকার হয়ে পরীক্ষায়, শেষে....

নেটদুনিয়ায় কত কিছু-ই না দেখা যায়! রিলস, ভিডিয়ো ভাইরাল হয়ে যায় মুহূর্তে। এবার তেমনটাই হয়েছে। ভাইরাল রিলসে দেখা যাচ্ছে, পিছনে একটি সুসজ্জিত বাড়ি। সেই বাড়ির সামনের রাস্তায় উর্দি পরেই ভোজপুরি গানের সঙ্গে নাচছেন এক মহিলা পুলিসকর্মী! দেখেই বোঝা যাচ্ছে, তিনি কর্তব্যরত অবস্থায় রয়েছেন!

তাহলে? নেটদুনিয়ার তুমুল সমালোচনার মুখে পড়েছেন ওই মহিলা পুলিসকর্মীরা। কেউ লিখেছেন, পুলিসের উর্দিকে সম্মান করুন। ব্যক্তিগত জীবনকে দুরে সরিয়ে রাখুন। কারও তির্যক মন্তব্য, 'আপনি ডিউটি করছে না নাচছেন! সিনিয়রা কী বলবে'!

এর আগে, ছাত্র-শিক্ষিকা ছবি ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেবারও ক্ষোভে ফেটে পড়েছিলেন নেটিজেনরা। প্রশ্ন তুলেছিলেন, 'সমাজ কোন দিকে যাচ্ছে'?

ঘটনাটি ঠিক কী? কর্নাটকের  মুরুগামল্লা চিক্কাবল্লাপুর জেলার একটি সরকারি স্কুল থেকে 'শিক্ষামূলক ভ্রমণে' নিয়ে যাওয়া হয়েছিল পড়ুয়াদের। সঙ্গে গিয়েছিলেন ওই স্কুলের শিক্ষক-শিক্ষিকারাও। সেখানেই দশম শ্রেণির এক পড়ুয়ার সঙ্গে রীতিমতো ঘনিষ্ঠ অবস্থায়, এমনকী, চুম্বন করতেও দেখা গেল শিক্ষিকাকে। ছবি ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। শেষপর্যন্ত অভিযু্ক্ত শিক্ষিকাকে চাকরি থেকে বরখাস্ত করে স্কুল কর্তৃপক্ষ। 

আরও পড়ুন:  FASTags | KYC: এটা করেছেন তো? না হলে আপনার FastTag অকেজো হয়ে যেতে পারে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.