Rishikesh: AIIMS হৃষিকেশের ৬ তলায় সোজা উঠে গেল পুলিসের জিপ, ওয়ার্ড থেকে পাকড়াও অপরাধী...

AIIMS: এক জুনিয়র আবাসিক ডাক্তারকে, নার্সিং অফিসার যৌন হয়রানি করেন। এই তদন্তের দাবিতে চিকিত্সকদের বিক্ষোভের প্রতিক্রিয়ায় পুলিস বুধবার ঋষিকেশের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্স এর ষষ্ঠ তলায় একটি এসইউভি চালিয়ে পৌঁছায় অভিযুক্তকে গ্রেফতার করতে।

Updated By: May 23, 2024, 06:27 PM IST
Rishikesh: AIIMS হৃষিকেশের ৬ তলায় সোজা উঠে গেল পুলিসের জিপ, ওয়ার্ড থেকে পাকড়াও অপরাধী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে এক জুনিয়র আবাসিক ডাক্তারকে, নার্সিং অফিসার যৌন হয়রানি করেন। এই তদন্তের দাবিতে চিকিত্সকদের বিক্ষোভের প্রতিক্রিয়ায় পুলিস বুধবার ঋষিকেশের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্স (AIIMS)এর ষষ্ঠ তলায় একটি এসইউভি চালিয়ে পৌঁছায় অভিযুক্তকে গ্রেফতার করতে। এসইউভিটি প্রথম তলায় একটি ভিড় এমার্জেন্সি ওয়ার্ডের মধ্য দিয়েও যায়, ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  

আরও পড়ুন: Maharashtra: উফ! ভয়ংকর গতিতে ছুটে আসা গাড়ি ধাক্কা দিল বাঘটিকে! কোমর-ভাঙা পশুটি কি বাঁচবে?
পুলিস অফিসার পরে স্পষ্ট করে দিয়েছিলেন যে বুধবার যখন কর্তৃপক্ষ এসেছিলেন, তখন এইমসের নিরাপত্তা ইনচার্জ বলেছিলেন যে ক্রমবর্ধমান এবং সম্ভাব্য মব লিঞ্চিং প্রতিরোধের জন্য অভিযুক্তকে ওয়ার্ড থেকে সরিয়ে দেওয়ার প্রয়োজন ছিল। নিরাপদ প্রস্থান নিশ্চিত করতে, পুলিস গুরুতর রোগীদের পরিবহনের জন্য অ্যাম্বুলেন্সের জন্য মনোনীত প্যাসেজ ব্যবহার করে। 
রবিবার রাতে একটি অপারেশন থিয়েটারে যৌন হয়রানির ঘটনাটি ঘটে। অপারেশন চলাকালীন, নার্সিং অফিসার সতীশ কুমার একজন জুনিয়র আবাসিক ডাক্তারকে হয়রানি করে বলে অভিযোগ। পরের দিন, তিনি তাঁকে হোয়াটসঅ্যাপে পাঠানো একাধিক আক্রমণাত্মক পাঠ্যের মাধ্যমে আত্মহত্যার হুমকি দিয়েছেন বলেও জানা গেছে। মঙ্গলবার মামলাটি দায়ের করা হয়।  

আরও পড়ুন: Narendra Modi: 'মাতৃ জঠরে জন্ম হয়নি , ভগবান আমাকে পাঠিয়েছেন'! মোদীর মন্তব্যে তোলপাড় নেটপাড়া...
বর্তমানে অভিযুক্তকে হাসপাতাল কর্তৃপক্ষ সাসপেন্ড করেছে। তদন্ত চলমান না হওয়া পর্যন্ত সহকারী নার্সিং সুপারিনটেনডেন্ট (এএনএস) সিনোজ পিকে বরখাস্ত করার জন্য পুলিসকে নির্দেশ দেওয়া হয়েছে, কারণ তিনি অভিযোগ সম্পর্কে সচেতন হওয়া সত্ত্বেও অভিযুক্তকে ডিউটিতে যেতে দিয়েছিলেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.