PM Modi visit to Bengal: বঙ্গে আসছেন মোদী, রাজভবনেই রাত্রিবাস! দু'দিনে কী কী কর্মসূচি নমোর?

Prime Minister Narendra Modi: যদিও বাংলার পাশাপাশি বিহার এবং ঝাড়খণ্ডেও কর্মসূচি রয়েছে তাঁর। ১ মার্চ হুগলির আরামবাগের পর ২ মার্চ প্রধানমন্ত্রী সভা করবেন নদিয়ায় কৃষ্ণনগরে। 

Updated By: Feb 29, 2024, 11:21 PM IST
PM Modi visit to Bengal: বঙ্গে আসছেন মোদী, রাজভবনেই রাত্রিবাস! দু'দিনে কী কী কর্মসূচি নমোর?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটের আগে বঙ্গ সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যদিও বাংলার পাশাপাশি বিহার এবং ঝাড়খণ্ডেও কর্মসূচি রয়েছে তাঁর। ১ মার্চ শুক্রবারই রাজ্যে আসছেন মোদী। দু'দিনের সফরে তাঁর একাধিক কর্মসূচি রয়েছে। শুক্রবার ৮. ১৫ মিনিটে দিল্লি থেকে বিমানে চেপে বেলা ১০.১০-এ দুর্গাপুর বিমানবন্দরে নামবেন তিনি। এদিন হুগলির আরামবাগের পর ২ মার্চ প্রধানমন্ত্রী সভা করবেন নদিয়ায় কৃষ্ণনগর গভর্নমেন্ট কলেজের মাঠে। এক নজরে নমোর কর্মসূচি...

আরও পড়ুন, Kunal Ghosh: উত্তর কলকাতার 'ভারী' নেতার বিরুদ্ধে বিস্ফোরক কুণাল

দুর্গাপুর হেলিপ্যাড থেকে ঝাড়খণ্ডে যাবেন নমো। ওই দিনই মোদীর যাওয়ার কথা রয়েছে আরামবাগে। ওই দিন বিকাল ৩. ৪৫ মিনিট থেকে ৪.৩০ সভার কথা রয়েছে আরামবাগে। তারপর চাপারে সোজা চলে আসবেন কলকাতায়। রাতে থাকবেন রাজভবনে। রাজ্যপালের সিভি আনন্দ বোসের অতিথি হিসাবে তিনি আসবেন রাজভবনে। 

রেল, তেল পাইপলাইন, এলপিজি সরবরাহ, জল শোধন-সহ মোট ৭২০০ কোটি টাকার বিভিন্ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। এরপরে আরামবাগে এক রাজনৈতিক জনসভাতেও বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।  ২ মার্চ শনিবার সকাল সাড়ে ন’টা নাগাদ রাজভবন থেকে বেরিয়ে হেলিকপ্টারে নদিয়ার উদ্দেশ্য়ে উড়ে যাবেন মোদী। সকাল ১০.২০-তে নাগাদ নামার কথা কৃষ্ণনগর হেলিপ্যাডে।  

তারপর সেখানে সরকারি অনুষ্ঠানে যোগ দেওয়ার পর যাবেন আরও একটি সভায়। সেখানে বক্তৃতা দেবেন। এরপর মোদীর হেলিকপ্টার যাবে পানাগড়। সেখান থেকে বিমানে তিনি যাবেন গয়ায়। আসন্ন লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে আপাতত সরগরম ভারতীয় রাজনীতি। এর মধ্যে সন্দেশখালি ইস্যুতে তপ্ত রাজ্য রাজনীতি। এমন আবহে মোদীর বঙ্গ সফর অত্য়ন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। 

 

আরও পড়ুন, Seikh Shahjahan Suspended: বাঘ হল বেড়াল! গ্রেফতারের পরই শাহজাহানের সব পদ কেড়ে নিল তৃণমূল...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.