বড়দিনের উপহার: নয়ডা-দিল্লি মেট্রো প্রকল্পের উদ্বোধনে প্রধানমন্ত্রী, নিমন্ত্রিতই নন কেজরি!

নরেন্দ্র মোদী টুইটে জানিয়েছেন,"শহরাঞ্চলে যোগাযোগের ক্ষেত্রে আমরা কতটা আধুনিক হতে পেরেছি, এটা তারই একটি উদাহরণ। আমি মেট্রো সফরও করব (উদ্বোধনের পর)। এর আগে এই বছরেই কোচি এবং হায়দরাবাদের মেট্রো উদ্বোধনের সৌভাগ্য আমার হয়েছে।"   

Updated By: Dec 25, 2017, 09:17 AM IST
বড়দিনের উপহার: নয়ডা-দিল্লি মেট্রো প্রকল্পের উদ্বোধনে প্রধানমন্ত্রী, নিমন্ত্রিতই নন কেজরি!

নিজস্ব প্রতিবেদন: নয়ডার বোটানিক্যাল গার্ডেন থেকে দক্ষিণ দিল্লির কালকাজি মন্দির, বড়দিনে ১২.৬৪ কিমি মেট্রো ম্যাগনেট লাইনের উদ্বোধন করত চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। তবে মেট্রো প্রকল্পের এই অনুষ্ঠানে নিমন্ত্রতিত নন দিল্লির সরকারের মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। যা নিয়ে শাসক-বিরোধীদের মধ্যে চলছে কথা ছোঁড়াছুড়ি। 

আরও পড়ুন- এসি মেট্রোর পর এসি লোকাল, বড়দিনেই ‌যাত্রা শুরু মুম্বইয়ে

দিল্লি এবং নয়ডার মধ্যে যোগাযোগ পরিষেবার উন্নতি এবং উন্নত পরিকাঠামো গড়ে নগরায়নের পথকে অগ্রসর করতেই মেট্রোর ম্যাগনেট লাইনের কাজকে ত্বরান্বিত করতে চাইছেন নরেন্দ্র মোদী। সেহেতু চলতি বছরের শেষে বড়দিনেই তার সূচনা করতে চলেছেন তিনি। প্রধানমন্ত্রীর আগমন নিয়ে কড়া নিরাপত্তা গোটা দিল্লি সহ নয়ডায়।

আরও পড়ুন- মুম্বইয়ের লোকাল ট্রেনের মহিলা কামরায় গেরুয়া রঙের পোঁচ?

মেট্রো ম্যাগনেট লাইনের উদ্বোধন নিয়ে নরেন্দ্র মোদী টুইটে জানিয়েছেন,"শহরাঞ্চলে যোগাযোগের ক্ষেত্রে আমরা কতটা আধুনিক হতে পেরেছি, এটা তারই একটি উদাহরণ। আমি মেট্রো সফরও করব (উদ্বোধনের পর)। এর আগে এই বছরেই কোচি এবং হায়দরাবাদের মেট্রো উদ্বোধনের সৌভাগ্য আমার হয়েছে।"    

.