VIRAL VIDEO | Modi Meets Meloni: 'আবার দেখা যদি হল সখা...'! মোদী+মেলোনি=মেলোডি

Modi Meets Meloni: মোদীর সঙ্গে ফের দেখা মেলোনির, তারপর...  

Updated By: Jun 15, 2024, 07:15 PM IST
VIRAL VIDEO | Modi Meets Meloni: 'আবার দেখা যদি হল সখা...'! মোদী+মেলোনি=মেলোডি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেখতে গেলে এক সপ্তাহও হয়নি নরেন্দ্র মোদী (PM Modi) তৃতীয়বার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন। এর মাঝেই তিনি চলে গিয়েছিলেন ইতালিতে আমন্ত্রণমূলক সম্মেলনে যোগ দিতে ও গুরুত্বপূর্ণ কাজে। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া তিনদিনের জি-৭ সম্মেলনে যোগ দিয়েছিলেন নমো। তিনি ইতালি থেকে ভারতে ফিরেও এসেছেন। সাত শক্তির রাজনৈতিক জোট জি-৭-এর ৫০তম সম্মেলনে মোদী শুধুই একাধিক দেশের রাষ্ট্রপ্রধানদের সঙ্গেই কথা বলেননি, তিন খোশমেজাজে আড্ডা দিয়েছেন, সেলফি তুলেছেন এবং রিলস করেছেন ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির (Giorgia Meloni) সঙ্গে। অবশ্যই দুই দেশের দ্বিপাক্ষিক বৈঠকের ফাঁকেই। 

আরও পড়ুন: কুর্সিকা পেটি বাঁধ লিজিয়ে... মোদী সরকার পড়ে যাওয়ার বড় আপডেট এসে গেল!

মেলোনি-মোদীর দুরন্ত সম্পর্কের প্রতিফলন ফের একবার ফুটে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। মোদী তাঁর এক্স অ্যাকাউন্টে মেলোনির সঙ্গে ছবি শেয়ার করে, দুই দেশের ফলপ্রসূ আলোচনার সারাংশ তুলে ধরেছেন। অন্য়দিকে মেলোনি পাঁচ সেকেন্ডের রিলস করেছেন মোদীর সঙ্গে। সেখানে মেলোনি হাসি মুখে বলেছেন Hello from the Melodi team! মোদী+মেলোনি=মেলোডি, একথা এখন নেটাগরিকদের জানা। #Melodi ট্রেন্ডও করে এক্স হ্য়ান্ডেলে। ভারত-ইতালির রাষ্ট্রপ্রধানের মুখের ভাষাই বলে দিচ্ছে যে, রিইউনিয়নে দু'জনেই পরম তৃপ্ত। যেন 'আবার দেখা যদি হল, সখা, প্রাণের মাঝে আয়'! 

আমেরিকা, কানাডা, ফ্রান্স, ইটালি, ব্রিটেন, জার্মানি ও জাপানকে নিয়ে এই জি-৭-এর অধিবেশন বসেছিল। এবারের সম্মেলনে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ছাড়াও ব্রিটেনের প্রধানমন্ত্রী ঋষি সুনাক, জার্মানির চ্যান্সেলর ওলাফ শলৎজ, কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো, ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁ জাপানের প্রধানমন্ত্রী ফুমিও কিশিদা, ইউরোপিয়ান কমিশনের প্রেসিডেন্ট উরসুলা ভন ডার লিয়েন, ইউরোপিয়ান কাউন্সিলের প্রেসিডেন্ট চার্লস মাইকেল ছিলেন। ছিলেন পোপ ফ্রান্সিস, ইউক্রেনের প্রেসিডেন্ট ভলদিমির জেলেনস্কি, তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান, দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট সিরিল রামাফোসা। মনে করা হচ্ছে মোদী  দেশের স্বার্থকে মাথায় রেখেই বিশ্ব মানচিত্রে গুরুত্বপূর্ণ অবস্থান নেওয়ার পদক্ষেপ নিয়েছেন। আগামী মাসেই এসসিও সম্মেলনে যোগ গিতে মোদী কাজ়াখস্তান যাবেন। সেখানে চিনা এবং রুশ প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক করবেন তিনি।

আরও পড়ুন: 'বেশি উদ্ধত হওয়ার ফল, ২৪১ আসনেই থামিয়ে দিয়েছে ভগবান রাম', মন্তব্য RSS নেতার!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.