Loksabha Election| PM Modi: লোকসভা ভোট কবে? ইঙ্গিত দিলেন মোদী!

 'লোকসভা ভোটে সবচেয়ে বেশি আসন বিজেপিই পাবে। NDA-কে ৪০০ আসনের বেশি পেতে হবে। বিজেপিকে ৩৭০-র মাইলস্টোন পেরোতেই হবে'।

Updated By: Feb 18, 2024, 09:15 PM IST
Loksabha Election| PM Modi: লোকসভা ভোট কবে? ইঙ্গিত দিলেন মোদী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রস্তুতি চলছে জোরকদমে। জুনেই কি তাহলে লোকসভা ভোট? জল্পনা উসকে দিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই। ৩৭০ আসনের লক্ষ্যমাত্রাও বেঁধে দিলেন বিজেপি।

আরও পড়ুন:  PM Modi: শিয়রে লোকসভা ভোট; 'সবচেয়ে বেশি আসন বিজেপিই পাবে', বললেন মোদী...

ঘটনাটি ঠিক কী? আজ, রবিবার দিল্লিতে শেষ হল বিজেপির ২ দিনে জাতীয় অধিবেশনে। সমাপ্তি ভাষণে মোদী বলেন, 'বিজেপি নেতা-কর্মীরা  ২৪ ঘণ্টা কাজ করেন। দেশের সেবায় সবসময় কিছু না কিছু করছেন। আগামী ১০০ দিন খুব গুরুত্বপূর্ণ। ভোটারদের বিশ্বাস অর্জন করতে হবে। আগামী ১০০ দিন একজোট হয়ে কাজ করতে হবে'।

মোদীর আরও বক্তব্য, 'লোকসভা ভোটে সবচেয়ে বেশি আসন বিজেপিই পাবে। NDA-কে ৪০০ আসনের বেশি পেতে হবে। বিজেপিকে ৩৭০-র মাইলস্টোন পেরোতেই হবে। গত ১০ বছরে প্রবল গতিতে ছুটছে ভারত। সবকিছুর শিখরে পৌঁছেছে ভারত।  দেশ এখন আর ছোট স্বপ্ন দেখে না। দেশ এখন আর ছোট সংকল্প নেয় না। আগামী ৫ বছর আরও জোরে ছুটবে ভারত। তারজন্য ফের বিজেপির ক্ষমতা আসা দরকার'।

ভোট কবে? মোদী বলেন, 'লোকসভা ভোটে, চলতি বছর গ্রীষ্মে ক্ষমতায় আসবে NDA সরকার। তৃতীয়বারের জন্য ক্ষমতায় ফিরবে BJP। এখন তো বিদেশিরাও বলতে শুরু করেছেন, ক্ষমতায় তো মোদীই আসছেন। নির্বাচন আর কিছুদিনের মধ্যেই অনুষ্ঠিত হবে। তবে তার আগেই বিভিন্ন দেশ থেকে আমায় নিমন্ত্রণ জানানো হচ্ছে'।

মোদী জানিয়েছেন, জুলাই, অগাস্ট এবং সেপ্টেম্বর মাসে প্রধানমন্ত্রীর বিদেশ সফরের আমন্ত্রণ রয়েছে। তাহলে কি জুলাইয়ের আগে তৃতীয়বার প্রধানমন্ত্রী পদে শপথ নেবে? জুনেই লোকসভা ভোট? জল্পনা তুঙ্গে।

আরও পড়ুন:  MP Manish Tewari to join BJP: কমল নাথের 'কমল'-যাত্রায় সঙ্গী সাংসদ মনীশ তেওয়ারি? তুঙ্গে জল্পনা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.