'বুড়ো' মোদী নয়, উত্তরপ্রদেশে সরকার গড়বে তরুণ ব্রিগেড : রাহুল গান্ধী

নরেন্দ্র মোদী 'বুড়ো' হয়ে গেছেন, তাই উত্তরপ্রদেশে 'তরুণ্যের সরকার' আসবে, বললেন রাহুল গান্ধী। আজ শেষ দফার নির্বাচনের আগে জৌনপুরে প্রচারে গিয়ে রাহুল গান্ধী কার্যত নজির বিহীনভাবে বয়স নিয়ে আক্রমণ করে বসেন দেশের প্রধানমন্ত্রীকে। এরপর রাহুল আরও বলেন, "মোদীর আচ্ছে দিন-নাটক ফ্লপ হয়েছে। আপনারা এটা আর দেখার সুযোগ পাবেন না"।

Updated By: Mar 6, 2017, 09:12 PM IST
'বুড়ো' মোদী নয়, উত্তরপ্রদেশে সরকার গড়বে তরুণ ব্রিগেড : রাহুল গান্ধী

ওয়েব ডেস্ক: নরেন্দ্র মোদী 'বুড়ো' হয়ে গেছেন, তাই উত্তরপ্রদেশে 'তরুণ্যের সরকার' আসবে, বললেন রাহুল গান্ধী। আজ শেষ দফার নির্বাচনের আগে জৌনপুরে প্রচারে গিয়ে রাহুল গান্ধী কার্যত নজির বিহীনভাবে বয়স নিয়ে আক্রমণ করে বসেন দেশের প্রধানমন্ত্রীকে। এরপর রাহুল আরও বলেন, "মোদীর আচ্ছে দিন-নাটক ফ্লপ হয়েছে। আপনারা এটা আর দেখার সুযোগ পাবেন না"।

'ছাপ্পান্ন ইঞ্চি ছাতি'র নরেন্দ্র মোদীকে বয়স নিয়ে খোঁচা দেওয়ার ঘটনা এর আগে কখনও ঘটেছে বলে স্মরণ করতে পারছে না রাজনৈতিক মহল। বরং তুলনায় তাঁর চেয়ে প্রবীন মনমোহন সিং-এর সরকারের ব্যর্থতা তুলে ধরে যোগ-ব্যায়ামে সিদ্ধহস্ত নির্মেদ মোদীকেই তুলে ধরেছিল গেরুয়া বাহিনী। তাই রাহুলের এই আক্রমণে রীতিমতো তোলপাড় পড়ে গেছে রাজনীতির কারবারিদের মধ্যে। এদিকে, যত সময় গড়িয়েছে উত্তরপ্রদেশ নির্বাচনের পারদ ততই চড়েছে। আক্রমণ-পাল্টা আক্রমণে ভোট বাজারের উত্তাপ ক্রমশ বাড়তে বাড়তে আজ একেবারে 'বুড়ো' বিতর্কে থামল। এখন দেখার পদ্ম বন থেকে এই তিরের পাল্টা কোন 'ব্রহ্মাস্ত্র' ধেয়ে আসে! 

আরও পড়ুন-  বাবরি কাণ্ডে বিপাকে লালকৃষ্ণ আডবাণী, অপরাধমূলক ষড়যন্ত্রে নাম থাকতে পারে মুরলি মনোহর যোশী ও উমা ভারতীর

.