LPG Price: পুজোর আবহে মধ্যবিত্তের স্বস্তি! কমল রান্নার গ্যাসের দাম

LPG Price today: পুজোর শুরুতেই সুসংবাদ সাধারণ মানুষের জন্য। আজ ১ অক্টোবর থেকে এই দাম কার্যকর হবে। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের (IOCL) ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুসারে এই খবর জানা গিয়েছে।

Updated By: Oct 1, 2022, 02:23 PM IST
LPG Price: পুজোর আবহে মধ্যবিত্তের স্বস্তি! কমল রান্নার গ্যাসের দাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুজোর শুরুতেই সুসংবাদ সাধারণ মানুষের জন্য। তেল বিপণন সংস্থাগুলি (OMCs) বিভিন্ন মেট্র শহরে ১৯-কেজির বাণিজ্যিক এলপিজি সিলিন্ডারের দাম কমিয়েছে। আজ ১ অক্টোবর থেকে এই দাম কার্যকর হবে। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের (IOCL) ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুসারে, বাণিজ্যিক এলপিজি সিলিন্ডারের দাম ইউনিট প্রতি ৩৭.৫০ টাকা পর্যন্ত কমানো হয়েছে।

দামের সর্বশেষ সংশোধনের পড়ে, একটি ১৯ কেজির বাণিজ্যিক এলপিজি সিলিন্ডারের দাম দিল্লিতে হবে ১,৮৫৯ টাকা। আগে দাম ছিল ১,৮৮৫ টাকা। একইভাবে, ১৯ কেজির বাণিজ্যিক এলপিজি সিলিন্ডারের দাম কলকাতায় ১,৯৯৫.৫০ টাকার পরিবর্তে হবে ১,৯৫৯ টাকা। মুম্বইতে দাম হবে ১,৮১১.৫০ টাকা এবং চেন্নাইতে ২,০০৯.৫০ টাকা।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

উল্লেখ্য, ঘরোয়া রান্নার গ্যাসের দাম অপরিবর্তিত রয়েছে। ১৪.২ কেজির ঘরোয়া সিলিন্ডারের দাম শেষবার ৬ জুলাই বাড়ানো হয়েছিল। সিলিন্ডার প্রতি ৫০ টাকা বাড়ানো হয় দাম।

বর্তমানে, দেশের রাজধানীতে একটি সিলিন্ডারের দাম হয়েছে সিলিন্ডার প্রতি ১০৫৩ টাকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.