বিদেশি মায়ের গর্ভে জন্মানো সন্তান কখনও...! রাহুলকে তীব্র খোঁচা বিজেপি সাংসদের

সঞ্জয় জয়সওয়াল ওয়েনাডের প্রাক্তন সাংসদকে "অভ্যাসগত অপরাধী"ও বলেছেন। শাসক দলের সাংসদরা, যারা রাহুল গান্ধীর বিরুদ্ধে 'চোর' বলে অন্যান্য অনগ্রসর শ্রেণিকে (ওবিসি) অপমান করার অভিযোগ এনেছেন, তাঁরা দাবি করেছেন যে তাঁকে সমগ্র জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

Updated By: Mar 28, 2023, 05:18 PM IST
বিদেশি মায়ের গর্ভে জন্মানো সন্তান কখনও...! রাহুলকে তীব্র খোঁচা বিজেপি সাংসদের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মোদীর পদবী নিয়ে বিতর্কিত মন্তব্যের জন্য রাহুল গান্ধীর বিরুদ্ধে তীব্র সুর চড়াল বিজেপি। আজ সংসদে গান্ধী মূর্তির কাছে একটি প্রতিবাদ বিক্ষোভ করে বিজেপি। তখনই বিজেপি সাংসদ সঞ্জয় জয়সওয়াল বলেন, 'একজন বিদেশি মায়ের গর্ভে জন্মানো সন্তান কখনও দেশপ্রেমিক হতে পারে না।' 

প্রসঙ্গত, ভোপালের বিজেপি সাংসদ প্রজ্ঞা সিং ঠাকুর এই মাসের শুরুতে একইধরনের মন্তব্য করেছিলেন। তিনি বলেছিলেন যে রাহুল গান্ধীকে দেশে রাজনীতি করতে দেওয়া উচিত নয়। ভারত থেকে বের করে দেওয়া উচিত। তিনি আরও বলেছিলেন যে তাঁরা একমত এই বিষয়ে যে রাহুল গান্ধী ভারতের নয়। ১১ মার্চ প্রজ্ঞা সিং ঠাকুর বলেছিলেন, 'আমরা জানি আপনি ভারতের কেউ নন। চাণক্য বলেছিলেন যে একজন বিদেশি মহিলার গর্ভে জন্ম নেওয়া ছেলে কখনওই দেশপ্রেমিক হতে পারে না। রাহুল গান্ধী এটি সঠিক প্রমাণ করেছেন।' 

এদিন সঞ্জয় জয়সওয়াল আরও বলেন, রাহুল গান্ধী বিদেশে দেশকে অপমান করেছেন। লন্ডনে ভারতীয় গণতন্ত্রের বিষয়ে রাহুলের মন্তব্যের উল্লেখ করে, জয়সওয়াল তোপ দেগেছেন, 'এটা স্পষ্ট যে আপনি ভারতকে বিশ্বাস করেন না। যদি আপনি বলেন যে আমাদের গণতন্ত্র, আদালত এবং সাংবাদিকরা সবই ভুল।' একইসঙ্গে সঞ্জয় জয়সওয়াল ওয়েনাডের প্রাক্তন সাংসদকে "অভ্যাসগত অপরাধী"ও বলেছেন। শাসক দলের সাংসদরা, যারা রাহুল গান্ধীর বিরুদ্ধে 'চোর' বলে অন্যান্য অনগ্রসর শ্রেণিকে (ওবিসি) অপমান করার অভিযোগ এনেছেন, তাঁরা দাবি করেছেন যে তাঁকে সমগ্র জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

আরও পড়ুন, এপ্রিল ফুলেই দামি হচ্ছে একগুচ্ছ জিনিস, সস্তাও হবে বেশকিছু...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.