Urinating on flight: নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী বিমানে ফের সহযাত্রীর গায়ে প্রস্রাব.....

অভিযোগ দায়েক করা হল দিল্লি বিমানবন্দরে। অভিযুক্তের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে, জানাল ইন্দিরা গান্ধী বিমানবন্দর কর্তৃপক্ষ।

Updated By: Mar 5, 2023, 05:46 PM IST
Urinating on flight: নিউ ইয়র্ক থেকে দিল্লিগামী বিমানে ফের সহযাত্রীর গায়ে প্রস্রাব.....

জ্যোতির্ময় কর্মকার: বিমান তখন মাঝ আকাশে। নিজের আসনে বসেই ফের প্রস্রাব করলেন পড়ুয়া! যা গড়িয়ে পড়ল সহযাত্রীর গায়ে! দিল্লিতে অবতরণ করার অভিযোগ দায়ের করা হল। অভিযুক্তের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে, জানাল ইন্দিরা গান্ধী বিমানবন্দর কর্তৃপক্ষ।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম আর্য ভোরা। আমেরিকায় পড়াশোনা করেন তিনি। নিউ ইয়র্ক থেকে আমেরিকান এয়ারলাইন্সের দিল্লিগামী বিমানের যাত্রী ছিলেন তিনি। শনিবার রাত ১০টা নাগাদ বিমানটি ল্যান্ড করে ইন্দিরা গান্ধী বিমাবন্দরে। অভিযোগ, বিমানে এক সহযাত্রীর গায়ে প্রস্রাব করে দেন আর্য। আন্তর্জাতিক প্রোটোকল মেনে তখনকার মতো পরিস্থিতি সামাল দেন বিমানকর্মীরা। এরপর দিল্লিতে বিমানবন্দরে CISF ও পুলিসকে ঘটনাটি জানানো হয়।

এর আগে,  এয়ার ইন্ডিয়ার বিমানে সহযাত্রীর অভব্য আচরণে বিপাকে পড়েন দুই মহিলা। সেবার একজনের গায়ে, আর একজনের কম্বলে এক ব্যক্তি প্রস্রাব করে দিয়েছিলেন বলে অভিযোগ। বস্তুত, যিনি মহিলার কম্বলে প্রস্রাব করেছিলেন, দিল্লি বিমানবন্দরে নামার পর তাঁকে গ্রেফতারও করা হয়েছিল।

আরও পড়ুন: IAF in Saudi Arabia: পাকিস্তানের রক্তচাপ বাড়িয়ে সৌদি আরবের মাটি ছুঁল ভারতের আট সামরিক বিমান

এই ঘটনায় এয়ার ইন্ডিয়ার কাছে রিপোর্ট তলব করে DGCA। বিবৃতিতে জানানো হয়, গোটা ঘটনায় 'অপেশাদার' পদক্ষেপ করেছে বিমানসংস্থা। এমনকী, বিমান অভব্য যাত্রীদের কীভাবে নিয়ন্ত্রণ করা হবে, সে বিষয়ে কড়া নির্দেশিকা জারি করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.