মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 'খুনের ফতোয়া'! উত্তাল হল সংসদ

মমতা বন্দ্যোপাধ্যায়কে এক BJP যুব নেতার খুনের ফতোয়া। গতকাল বীরভূমের সিউড়িতে হনুমান জয়ন্তীর মিছিলে পুলিশ লাঠিচার্জ করে বলে অভিযোগ। সেই ঘটনায় 'ক্ষুব্ধ' বিজেপি যুব মোর্চার নেতা যোগেশ ভার্সনে ঘোষণা করেন, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথা যে এনে দিতে পারবেন, তাঁকে তিনি ১১ লক্ষ টাকা পুরস্কার দেবেন!। যুব মোর্চা নেতার এই বক্তব্যকে কেন্দ্র করে আজ ঝড় উঠল সংসদে।

Updated By: Apr 12, 2017, 02:06 PM IST
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 'খুনের ফতোয়া'! উত্তাল হল সংসদ

ওয়েব ডেস্ক : মমতা বন্দ্যোপাধ্যায়কে এক BJP যুব নেতার খুনের ফতোয়া। গতকাল বীরভূমের সিউড়িতে হনুমান জয়ন্তীর মিছিলে পুলিশ লাঠিচার্জ করে বলে অভিযোগ। সেই ঘটনায় 'ক্ষুব্ধ' বিজেপি যুব মোর্চার নেতা যোগেশ ভার্সনে ঘোষণা করেন, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথা যে এনে দিতে পারবেন, তাঁকে তিনি ১১ লক্ষ টাকা পুরস্কার দেবেন!। যুব মোর্চা নেতার এই বক্তব্যকে কেন্দ্র করে আজ ঝড় উঠল সংসদে।

রাজ্যসভায় তীব্র প্রতিবাদ জানান জয়া বচ্চন। কদর্য হুমকি দেওয়া সত্ত্বেও কেন আলিগড়ের ওই যুব নৈতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না, জানতে চাইলেন জয়া। তাঁর উপর হামলা নিয়ে পাল্টা শোরগোল তুললেন BJP-র রূপা গাঙ্গুলিও। সংসদের দুই কক্ষেই বিজেপি নেতার ফতোয়া নিয়ে সরব হয় তৃণমূল।

লোকসভায় বিষয়টি তোলেন সৌগত রায়। চটজলদি ফতোয়ার নিন্দা করেন সংসদ বিষয়ক মন্ত্রী । বিজেপি যুব নেতার ফতোয়ার নিন্দা করেছেন মুক্তার আব্বাস নকভি। তবে, ঘটনার নিন্দা করেও রাজ্য সরকারের কোর্টেই বল ঠেলেছেন সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী। পশ্চিমবঙ্গে এই ধরণের সংস্কৃতি কোনওমতেই বরদাস্ত করা হবে না। সাফ বক্তব্য তৃণমূল সাংসদের।

শুনে নিন কী বলছেন বিজেপি যুব মোর্চার ওই নেতা,

.