পুঞ্চে পাক সেনার নাগাড়ে গোলাগুলি, শহিদ ১ জওয়ান, আহত আরও ৪

এনিয়ে টানা তিন দিন নাগাড়ে গোলাগুলি চালাচ্ছে পাকিস্তান। রবিবার থেকে পাক সেনার টানা গুলিতে পুঞ্চ ও রাজৌরিতে নিয়ন্ত্রণরেখার কাছাকাছি গ্রামগুলির বাসিন্দার আতঙ্কে দিন কাটাচ্ছেন

Updated By: Apr 3, 2018, 05:22 PM IST
পুঞ্চে পাক সেনার নাগাড়ে গোলাগুলি, শহিদ ১ জওয়ান, আহত আরও ৪

নিজস্ব প্রতিবেদন: নিয়ন্ত্রণরেখায় ফের গোলাগুলি। মঙ্গলবার পুঞ্চে পাক সেনার গোলাগুলিতে শহিদ হলেন সেনাবাহিনীর ১ জওয়ান। আহত হলেন আর ৪ জন।

মঙ্গলবার সকাল সাতটা নাগাদ পুঞ্চের কৃষ্ণঘাটি এলাকায় প্রবল গোলগুলি শুরু করে পাক সেনা। ভারতীয় সেনা চৌকিগুলিকে লক্ষ্য করে মর্টার ও ভারী গোলাবর্ষণ করে পাক রেঞ্জার্সরা। পাক গুলিতে মৃত্যু হয়েছে শুভম সূ‌র্যকান্ত(২০) নামে এক জওয়ানের। তাঁর বাড়ি মহারাষ্ট্রের প্রভানি জেলায়। আহত হয়েছেন এক লেফটেন্যান্ট-সহ আরও ৪ সেনাকর্মী। আহত লেফটেন্যান্ট ও ২ জয়েন্ট কমিশনড অফিসারকে উধমপুরের কম্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আরও পড়ুন-ভুয়ো খবর নিয়ন্ত্রণে জারি প্রস্তাবনা প্রধানমন্ত্রী হস্তক্ষেপে ফিরিয়ে নিল কেন্

এদিকে, মঙ্গলবার সেনা জওয়ানের মৃত্যুর পর এবছর পাক সেনার গুলিতে শহিদের সংখ্যা হল ২৭। এদের মধ্যে ১৩ জন নিরাপত্তাকর্মী। গত ১৮ মার্চ পুঞ্চের বালাকোট জেলায় এক সেনাকর্মীর বাড়িতে এসে পড়ে পাক গোলা। তাতে মৃত্যু হয় পরিবারের ৫ জনের।

উল্লেখ্য, এনিয়ে টানা তিন দিন নাগাড়ে গোলাগুলি চালাচ্ছে পাকিস্তান। রবিবার থেকে পাক সেনার টানা গুলিতে পুঞ্চ ও রাজৌরিতে নিয়ন্ত্রণরেখার কাছাকাছি গ্রামগুলির বাসিন্দার আতঙ্কে দিন কাটাচ্ছেন। অনেকে ঘরও ছেড়েছেন।

 

.