'পাঞ্জাবে অশান্তি সৃষ্টির চেষ্টা পাকিস্তানের'

জম্মু ও কাশ্মীরের পর এবার পাঞ্জাব। বুরহান ওয়ানির মৃত্যুর পর অশান্ত হয়েছে ভূস্বর্গ। অশান্তি ছড়িয়েছে পাঞ্জাবেও। পাঠানকোট কাণ্ডে আইএসআইয়ের ভূমিকা এবং পাঞ্জাবের অভ্যন্তরীণ পরিস্থিতি বিনষ্ট হওয়ার পিছনে পাকিস্তানের হাত দেখছে আকালি দলের নেত্রী হারসিমরাত কৌর বাদল। সীমান্ত অঞ্চলে পাকিস্তানের কার্যকলাপ নিয়ে রুষ্ট পাঞ্জাব সরকার এবং কেন্দ্রি মন্ত্রিসভা। পাকিস্তানের বিরুদ্ধে সন্ত্রাসবাদী কার্যকলাপ এবং অশান্তিমূলক কাজের অভিযোগ তুলেছেন কেন্দ্রীয় মন্ত্রিসভার মন্ত্রী হারসিমরাত কৌর বাদল। 

Updated By: Aug 12, 2016, 12:58 PM IST
'পাঞ্জাবে অশান্তি সৃষ্টির চেষ্টা পাকিস্তানের'

ওয়েব ডেস্ক: জম্মু ও কাশ্মীরের পর এবার পাঞ্জাব। বুরহান ওয়ানির মৃত্যুর পর অশান্ত হয়েছে ভূস্বর্গ। অশান্তি ছড়িয়েছে পাঞ্জাবেও। পাঠানকোট কাণ্ডে আইএসআইয়ের ভূমিকা এবং পাঞ্জাবের অভ্যন্তরীণ পরিস্থিতি বিনষ্ট হওয়ার পিছনে পাকিস্তানের হাত দেখছে আকালি দলের নেত্রী হারসিমরাত কৌর বাদল। সীমান্ত অঞ্চলে পাকিস্তানের কার্যকলাপ নিয়ে রুষ্ট পাঞ্জাব সরকার এবং কেন্দ্রি মন্ত্রিসভা। পাকিস্তানের বিরুদ্ধে সন্ত্রাসবাদী কার্যকলাপ এবং অশান্তিমূলক কাজের অভিযোগ তুলেছেন কেন্দ্রীয় মন্ত্রিসভার মন্ত্রী হারসিমরাত কৌর বাদল। 

"একবছর ধরে দেখছি সীমান্ত অঞ্চলের ওপারে আমাদের শত্রু পাকিস্তান পাঞ্জাবে অশান্তি তৈরি করছে। সীমান্ত দিয়ে মাদক পাচার করছে ভারতে। আর এতে আইএসআইকে মদত জোগাচ্ছে আমাদের দেশের কিছু রাজনৈতিক দল", মন্তব্য পাঞ্জাবের ভাটিন্ডার সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী হারসিমরাত কৌর বাদল। 

 

.