আজ মুক্তি পদ্মাবতের, উন্মত্ত কারনি সেনার ভয়ে বন্ধ দিল্লি সংলগ্ন বহু স্কুল

বৃহস্পতিবার ছবি মুক্তির পর অশান্তি আরও বাড়বে, এই আশঙ্কা থেকেই দিল্লি সংলগ্ন বহু স্কুল বৃহস্পতিবার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ত্রস্ত স্কুল কর্তৃপক্ষ।

Updated By: Jan 25, 2018, 09:53 AM IST
আজ মুক্তি পদ্মাবতের, উন্মত্ত কারনি সেনার ভয়ে বন্ধ দিল্লি সংলগ্ন বহু স্কুল

নিজস্ব প্রতিবেদন:  আজ মুক্তি পাচ্ছে সঞ্জয় লীলা বনশালির বহু প্রতিক্ষীত ও বিতর্কিত ছবি পদ্মাবত। ফুঁসছে কারনি সেনা, চলছে বিক্ষোভ। সুপ্রিম কোর্টের নির্দেশকে ফুত্কারে উড়িয়ে দিয়ে পদ্মাবত দেখানো বন্ধ করেছে ৪ রাজ্যের মাল্টিপ্লেক্স মালিক। রাজস্থান, গুজরাট, মধ্যপ্রদেশ এবং গোয়ার মাল্টিপ্লেক্সে দেখানো হবে না পদ্মাবত। অভিযোগ, এসব রাজ্যের সরকার এক্ষেত্রে কার্যত হাত গুটিয়ে বসে রয়েছে।

আরও পড়ুন: প্রতিবাদের নামে ভাঙচুর করণি সেনার, ৪ রাজ্যে 'পদ্মাবত' না দেখানোর সিদ্ধান্ত মাল্টিপ্লেক্স মালিকদের

 

মূলত চারটি রাজ্যে পদ্মাবত নিয়ে কারনি সেনার ত্রাস চরমে পৌঁছেছে। গুরুগ্রামে কারনি সেনার হামলার মুখে পড়েছে স্কুল বাস। স্কুল পড়ুয়া ভর্তি বাসে ছোড়া হয়েছে ঢিল। ছবিতে ইতিহাস বিকৃত হয়েছে, এই অভিযোগে শপিং মলে ভাঙচুর চালিয়েছে কয়েকটি সংগঠন। বুধবারই পোড়ানো হয়েছে একাধিক গাড়ি। বৃহস্পতিবার ছবি মুক্তির পর অশান্তি আরও বাড়বে, এই আশঙ্কা থেকেই দিল্লি সংলগ্ন বহু স্কুল বৃহস্পতিবার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ত্রস্ত স্কুল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: কেরল সরকারের 'তেরঙা' নির্দেশিকায় বাম-আরএসএস তরজা

 

পদ্মাবত নিয়ে বিক্ষোভের জেরে বুধবার বন্ধ হয়ে যায় চিতোর দুর্গ। জম্মু এবং মেরঠে সিনেমা হলে ভাঙচুর চালানো হয়। মথুরায় আটকে দেওয়া হয় ট্রেন। বিক্ষোভে উত্তপ্ত হয়ে ওঠে লখনউ, এটাওয়া, ইন্দোর-সহ নানা শহর। বন্ধ হয়ে যায় দিল্লি জয়পুর এবং দিল্লি-অজমের হাইওয়ে। তবে সিনেমাটির পাশে দাঁড়িয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

 

.