রাতভর পাক সেনার টানা গোলাগুলি, পুঞ্চে নিহত ২ শিশু সহ একই পরিবারের ৩ জন

শুক্রবার রাজৌরিতে পাক গোলাগুলিতে শহিদ হয়েছেন নিরাপত্তা বাহিনীর ৪ জওয়ান। এবার নিয়ন্ত্রণ রেখার কাছাকাছি গ্রামগুলিতে সাধারণ মানুষকে নিশানা করল পাক রেঞ্জার্সরা। এদিন রাতভর গোলাগুলিতে পুঞ্চ জেলায় মৃত্যু হল একই পরিবারের ৩ জনের।

Updated By: Mar 2, 2019, 01:09 PM IST
রাতভর পাক সেনার টানা গোলাগুলি, পুঞ্চে নিহত ২ শিশু সহ একই পরিবারের ৩ জন

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার রাজৌরিতে পাক গোলাগুলিতে শহিদ হয়েছেন নিরাপত্তা বাহিনীর ৪ জওয়ান। এবার নিয়ন্ত্রণ রেখার কাছাকাছি গ্রামগুলিতে সাধারণ মানুষকে নিশানা করল পাক রেঞ্জার্সরা। এদিন রাতভর গোলাগুলিতে পুঞ্চ জেলায় মৃত্যু হল একই পরিবারের ৩ জনের।

আরও পড়ুন-সারা বিশ্বে এখন অভিনন্দন শব্দের অর্থ বদলে দিয়েছে ভারত, জানালেন মোদী

পুঞ্চ পুলিস সংবাদমাধ্যমে জানিয়েছে, হাউত্জার কামান থেকে গুলি চালানো হয়েছে নিয়ন্ত্ররেখা বরাবর গ্রামগুলিতে। ছোঁড়া হয়েছে মর্টারও। ওই গোলাগুলিতে নিহত হয়েছে রুবানা কাওসার নামে এক গৃহবধু, তাঁর ৫ বছরেরর ছেলে ফাজান ও ৯ মাসের মেয়ে শবনম। পরিবারের আরও একজন মারাত্মক জখম হয়েছেন।

উল্লেখ্য, বালাকোটে ভারতের বিমান হামলা, বায়ুসেনা পাইলট অভিনন্দনকে আটক করা নিয়ে উত্তেজনার মধ্যে গত কয়েকদিন ধরে টানা গোলাগুলি করছে পাক বাহিনী। মেনধার, নৌসেরা, বালাকোট, কৃষ্ণঘাঁটি এলাকায় বহু মানুষের ঘরবাড়ি পাক গোলায় ধ্বংস হয়ে গিয়েছে। মর্টারের সেলের আঘাতে বহু ঘরবাড়ির বাড়ি ভেঙে গিয়েছে।

আরও পড়ুন-ফের ফাঁস পাকিস্তানে জঘন্য ষড়যন্ত্র, খাবারে বিষ মিশিয়ে জওয়ানদের হত্যার পরিকল্পনা করেছিল ISI

শনিবার নিয়ন্ত্রণরেখা বরাবর সালোট্রি গ্রামে আছড়ে পড়ে পাক গোলা। শুক্রবার পাক গোলাগুলিতে মানকোট এলাকায় আহত হন এক মহিলা। গোলাগুলির আতঙ্কে জেলা প্রশাসন পুঞ্চে নিয়ন্ত্রণরেখার পাঁচ কিলোমিটারের মধ্যে স্কুল ও অন্যান্য সরকারি দফতর বন্ধ করে দিয়েছে। সব মিলিয়ে গত সাত দিনে যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘন করে মোট ৬০ বার গুলি চালিয়েছে পাকিস্তান।

.