পাটনার দুর্ঘটনায় সরকারকেই দায়ী বিরোধীদের

পাটনার গান্ধী ময়দানে মর্মান্তিক দুর্ঘটনার পরই শুরু হয়ে গেছে দোষারোপের পালা। ঘটনার জন্য রাজ্য সরকারকেই দায়ী করেছে বিজেপি। দুর্ঘটনার কারণ তদন্ত করে খতিয়ে দেখে দোষীদের কড়া শাস্তির দাবি জানিয়েছে কংগ্রেস।

Updated By: Oct 4, 2014, 11:25 AM IST
পাটনার দুর্ঘটনায় সরকারকেই দায়ী বিরোধীদের

পাটনা: পাটনার গান্ধী ময়দানে মর্মান্তিক দুর্ঘটনার পরই শুরু হয়ে গেছে দোষারোপের পালা। ঘটনার জন্য রাজ্য সরকারকেই দায়ী করেছে বিজেপি। দুর্ঘটনার কারণ তদন্ত করে খতিয়ে দেখে দোষীদের কড়া শাস্তির দাবি জানিয়েছে কংগ্রেস।

রাবণ বধের আনন্দ ম্লান পাটনায়। পদপিষ্ট হয়ে বহু মানুষের মৃত্যুর পর সর্বত্র শোকের ছায়া। দশমীর রাতের ঘটনাটি খুবই দঃখজনক ও দুর্ভাগ্যজনক বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। শুক্রবারের মর্মান্তিক ঘটনার জন্য ভিড় নিয়ন্ত্রণে রাজ্য সরকারের  পরিকল্পণার অভাবকেই দায়ী করেছে বিজেপি।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে ঘটনার তদন্তের দাবি জানিয়েছে এনডিএর শরিক LJP। কংগ্রেসও ঘটনার তদন্ত চেয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে। বিহার সরকারের তরফে ঘটনায় শোকপ্রকাশ করে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন JDU সাংসদ আলি আনওয়ার। এঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। ফেসবুকে শোক প্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

 

.