Ola Cab: এসি না চালানোয় ঝগড়া, যাত্রীকে মাঝ রাস্তায় নামায় চালক! ১ লাখ ক্ষতিপূরণ দিতে নির্দেশ ওলাকে...

 গাড়িটি অপরিষ্কার, অপরিচ্ছন্ন। গাড়ির মধ্যে অস্বস্তিকর একটা গন্ধ রয়েছে। তাঁরা তখন চালককে এসি চালু করতে বলেন। কিন্তু তিনি এসি চালু করতে অস্বীকার করেন। ৪ থেকে ৫ কিলোমিটার যাওয়ার পর চালক জোর করে তাঁদের ক্যাব থেকে নেমে যেতে বলেন।

Updated By: Apr 23, 2024, 06:45 PM IST
Ola Cab: এসি না চালানোয় ঝগড়া, যাত্রীকে মাঝ রাস্তায় নামায় চালক! ১ লাখ ক্ষতিপূরণ দিতে নির্দেশ ওলাকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যাত্রীর সঙ্গে অভব্য আচরণ ওলা চালকের। এমনকি বাগবিতণ্ডার জেরে মাঝ রাস্তাতেই যাত্রীকে নামিয়ে দেন চালক। সেই ঘটনায় ওই যাত্রীকে ১ লাখ টাকা ক্ষতিপূরণ দিতে ওলাকে নির্দেশ দিল কনজিউমার ফোরাম। চালকের অভব্য আচরণ ও ট্রিপ ক্যানসেল করে মাঝ রাস্তাতেই নামিয়ে দেওয়ার জন্য এই ক্ষতিপূরণের নির্দেশ দেওয়া হয়েছে।

জাবেজ স্যামুয়েল, তার স্ত্রী এবং পরিচারিকা ওলা ভাড়া করে যাচ্ছিলেন। গাড়িতে ওঠার পরই গাড়ির অস্বাচ্ছন্দ্য নিয়ে তাঁরা অভিযোগ করেন। তাঁদের অভিযোগ, গাড়িটি অপরিষ্কার ছিল। চালক গরমের মধ্যেও এসি চালু করতে অস্বীকার করেন। এই নিয়ে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে দুপক্ষ। অভিযোগকারী জাবেজ স্যামুয়েল বলেছেন, তিনি ব্যক্তিগত কাজে বিভিন্ন জায়গায় যাওয়ার জন্য ৪ ঘণ্টার জন্য একটি ওলা ক্যাব বুক করেছিলেন। সকাল ১০টার দিকে তিনি, তাঁর স্ত্রী ও পরিচারিকা ক্যাবে ওঠেন। কিন্তু গাড়িতে ওঠার কিছুক্ষণ পরই তাঁরা লক্ষ্য করেন যে গাড়িটি অপরিষ্কার, অপরিচ্ছন্ন। গাড়ির মধ্যে অস্বস্তিকর একটা গন্ধ রয়েছে। তাঁরা তখন চালককে এসি চালু করতে বলেন। কিন্তু তিনি এসি চালু করতে অস্বীকার করেন। অভদ্র আচরণ করেন।

এরপরই ৪ থেকে ৫ কিলোমিটার যাওয়ার পর চালক জোর করে তাঁদের ক্যাব থেকে নেমে যেতে বলেন। এই ঘটনায় ওলা কাস্টমার কেয়ারে অভিযোগ দায়ের করেন ইমেইল মারফত। কিন্তু তারপরেও তাঁর কাছে বিলের টাকা পরিশোধ করার জন্য ফোন আসতে থাকে। তিনি তখন সেই বিলের টাকাও মিটিয়ে দেন। এরপরই জাবেজ স্যামুয়েল কনজিউমার ফোরামে অভিযোগ দায়ের করেন। ওলার তরফে দাবি করা হয় যে জাবেজ স্যামুয়েল-ই এক্ষেত্রে চালককে বোঝাতে ব্যর্থ হন। পাশাপাশি, ওলা আরও দাবি করে যে তাদের প্ল্যাটফর্মে হাজার হাজার ড্রাইভার রয়েছে। তাদের প্রত্যেকের উপর কোম্পানি নজর রাখবে, এমনটা আশা করা যায় না।

যদিও কনজিউমার ফোরামের কাছে ধোপে টেকেনি ওলার যুক্তি। বদলে কনজিউমার ফোরাম এই ঘটনায় ওলাকে মোটা অঙ্কের টাকা ক্ষতিপূরণ দিতে নির্দেশ দেয়। ১ লাখ টাকা ক্ষতিপূরণ দিতে নির্দেশ দেয়।

আরও পড়ুন, Viral Video: সার্কাসের নাম দিল্লি মেট্রো, এবার ভরা ট্রেনে এক পুরুষের কোলে চাপলেন মহিলা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.