'সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ করা হচ্ছে, চিন্তার কোনও কারণ নেই', প্রত্যয়ী ঘোষণা জি এন্টারটেনমেন্টের চেয়ারম্যানের

ZEEL Official Statement: জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজেস লিমিটেডের চেয়ারম্যান আর গোপালন মঙ্গলবার বলেন, এই মুহূর্তে বোর্ড বিস্তারিত পর্যালোচনা করছে এবং পরবর্তী পদক্ষেপ নেওয়ার জন্য যথাযথ আইনি পরামর্শও নেওয়া হচ্ছে।

Updated By: Jun 13, 2023, 12:40 PM IST
'সমস্ত প্রয়োজনীয় পদক্ষেপ করা হচ্ছে, চিন্তার কোনও কারণ নেই', প্রত্যয়ী ঘোষণা জি এন্টারটেনমেন্টের চেয়ারম্যানের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাজার নিয়ন্ত্রক সংস্থা সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া-র (SEBI) অন্তর্বর্তীকালীন এক-পাক্ষিক নির্দেশের প্রেক্ষিতে সোমবার প্রথম জবাব দিল জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ লিমিটেড (ZEEL)। জেডইইএল জানিয়েছে, তাদের বোর্ড এ বিষয়ে বিস্তারিত পর্যালোচনা করছে। কোম্পানি ও শেয়ারহোল্ডারদের স্বার্থ যাতে অগ্রাধিকার পায় সেজন্য প্রয়োজনীয় সব পদক্ষেপ নেওয়া হবে।

আরও পড়ুন, Cyclone Biparjoy: অতি শক্তিশালী ঘূর্ণিঝড়ের রূপ নিতে পারে 'বিপর্যয়', উত্তাল সমুদ্র! উপকূলে চরম সতর্কতা

দ্য বোর্ড অফ ডিরেক্টরস অফ জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ লিমিটেড সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অফ ইন্ডিয়া (সেবি) কর্তৃক জারি করা অন্তর্বর্তীকালীন এক-পাক্ষিক ওই নির্দেশের প্রেক্ষিতে ড. সুভাষ চন্দ্র এবং মি. পুনিত গোয়েঙ্কার অবদানকে স্বীকার করেছে। জি এন্টারটেইনমেন্ট এন্টারটেইনমেন্ট লিমিটেডের চেয়ারম্যান আর গোপালন মঙ্গলবার বলেন, এই মুহূর্তে বোর্ড বিস্তারিত পর্যালোচনা করছে এবং পরবর্তী পদক্ষেপ নেওয়ার জন্য যথাযথ আইনি পরামর্শও নেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, বছরের পর বছর শেয়ারহোল্ডার মূল্য বৃদ্ধির উপর একক ফোকাসের সঙ্গে কোম্পানির বোর্ড ভবিষ্যতের জন্য তার কৌশলগত লক্ষ্য এবং অগ্রাধিকারের দিকে নিজেদের লক্ষ্য অব্যাহত রেখেছে। কোম্পানি এবং তার সকল মূল্যবান শেয়ারহোল্ডারদের স্বার্থ যাতে সর্বাগ্রে থাকে তা নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপ করা হবে। কোম্পানির প্রতিষ্ঠাতা হিসেবে ড. সুভাষ চন্দ্রের অবদানকে স্বীকৃতি দিয়েছে বোর্ড। এছাড়াও শ্রী পুনিত গোয়েঙ্কার বিকাশ এবং মূল্যবোধকেন্দ্রিক নেতৃত্বের প্রতিও কৃতজ্ঞতা জানিয়েছে। বোর্ড বিশ্বাস করে, কোম্পানি ভবিষ্যতের জন্য নির্ধারিত লক্ষ্যপূরণে চেষ্টা চালাবে এবং সবার উপরে স্টেকহোল্ডারদের প্রাধান্য দেওয়া হবে। 

আরও পড়ুন, Coromandel Express Accident: করমণ্ডল-বিপর্যয়ের পর খোঁজ মিলল ভাইরাল ভিডিয়োর কাতর সেই বাবার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.